• ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ১০ই জিলহজ, ১৪৪৫ হিজরি

যুক্তরাষ্ট্র প্রবাসী ওমর এফ সামি সিলেট -৬ আসনে সংসদ সদস্য পদে প্রার্থী হতে যাচ্ছেন

Daily Jugabheri
প্রকাশিত নভেম্বর ৭, ২০২৩
যুক্তরাষ্ট্র প্রবাসী ওমর এফ সামি সিলেট -৬ আসনে সংসদ সদস্য পদে প্রার্থী হতে যাচ্ছেন

ডেস্ক : পরিবর্তিত পরিসতিতি এবং সুন্দর নিরপেক্ষ পরিবেশ সৃষটি হলে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হিসেবে সিলেট ৬ গোলাপগঞ্জ -বিয়ানীবাজার সংসদীয় আসনে প্রার্থী হতে যাচ্ছেন যুক্তরাষ্ট্রপ্রবাসী প্রবাসী ও কমিউনিটির পরিচিতমুখ ওমর ফারুক সামি ।

তিনি জানান, সিলেট ৬ আসনটি একটি ঐতিহ্যবাহি আসন এই আসনটিতে কর্নেল এম এ গণি উসমানী থেকে শুরু করে নুরুল ইসলাম নাহিদ এমপি হিসেবে নির্বাচন করেন, তিনি আরও বলেন নানা শ্রেণীপেশার মানুষের মতামত নিয়েই আসন্ন সংসদ নির্বাচনে এ আসনে প্রতিদন্ধীতার সিদ্ধান্ত নিয়েছেন।

গত ২৫ বছর যাবত সম্পর্ক রেখে চলেছেন সামি, নানা শ্রেণীপেশার মানুষের সাথে।

ওমর ফারুক সামি সমর্থক জোটের অন্যতম সদস্য যুবলীগ ওয়ার্ড প্রেসিডেন্ট আব্দুল আলীম জানান, ওমর ফারুক সামি সাহেব এর গ্রহণযোতা অনেকটা নিরর্দলীয় এবং সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য এলাকায় বেশ জনপ্রিয় গত প্রায় একযুগ প্রবাস থেকে কয়েকবার দেশে এসে নির্বাচনী এলাকায় গণসংযোগ করেন, যোগ দেন বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সামাজিক অনুষ্ঠানে।

রক্তদান থেক শুরু করে বিভিন্ন সমস্যায় কখনো পাশে দাঁড়িয়ে, কখনো আড়াল থেকে কাজ করেছেন তিনি, বাংলাদেশের বন্যা ও করোনাসহ মহামারীতেও নানা প্রতিকুলতায় অসহায় মানুষকে সহযোগিতা করেছেন নীরবে রোটারি ইন্টারন্যাশনাল সংগঠনের সাথে গত ১৮ বছর থেকে দেশে-প্রবাস থেকে কাজ করছেন তিনি।

গোলাপগঞ্জএর ভাদেশ্বর ইউনিয়নের শেখপুর গ্রামের বিশিষ্ট শিক্ষানুরাগী মরহুম হাজী ইরফান আলী দৌহিত্র, সাবেক প্রধান শিক্ষক মরহুম আব্দুল মান্নান স্যার “গভর্মেন্ট সরকারি পাইলট হাই স্কুল” এর ভাতিজা ও সমাজ সেবক হাজি জাফর ফারুক কুনু মিয়ার জেষ্ঠ্য পুত্র সাবেক বিপুল ভোটে নির্বাচিত সাধারন সম্পাদক বেইন বোস্টন এমেরিকা, তরুণ উদিয়েওমান জনপ্রিয় সমাজ সেবক, বিশিষ্ট শিক্ষাবিদ, একজন ক্রীড়া প্রেমী গরীব এবং মেহনতী মানুষের বন্ধু ও হাজী ইরফান আলী কল্যাণ ট্রাস্টের প্রতিষ্টাতা, গুটারগাও যুবসমাজের প্রতিষ্টাতা ,সাবেক প্রেসিডেন্ট রোটারেক্ট ক্লাব অফ লিডিং ইউনিভারসিটি পি পি ওমর ফারুক সামি ।

তাছাড়া এলাকার কয়েকজন সাধারণ ভোটারের সাথে আলাপ করে জানা যায় সামি অনেক খেলাধুলায় পৃষ্টপোষকতা করার কারণে অন্যান্য প্রার্থীর তুলনায় নিজেকে অনেক জনপ্রিয় এবং যুবআইডল হিসাবে পরিচিত |

সংবাদটি শেয়ার করুন