• ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

নূপুর বেতার শ্রোতা ক্লাবের বিজয় সাংস্কৃতিক উৎসব

Daily Jugabheri
প্রকাশিত ডিসেম্বর ২৩, ২০২৩
নূপুর বেতার শ্রোতা ক্লাবের বিজয় সাংস্কৃতিক উৎসব

মহান বিজয় দিবস আমাদের আনন্দ ও অঙ্গীকারের দিন : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, মহান বিজয় দিবস আমাদের আনন্দ এবং অঙ্গীকারের দিন। আমাদের এই বিজয়ের সঙ্গে বেদনাও অঙ্গাঙ্গিভাবে জড়িয়ে আছে। বায়ান্ন বছরে বাংলাদেশ মুক্তিযুদ্ধের মহান চেতনায় এগিয়ে চলেছে, রাজনৈতিক স্বাধীনতা অর্জনের মধ্য দিয়ে গণতান্ত্রিক ধারাবাহিকতায় অর্থনৈতিক মুক্তি ও সামাজিক সমৃদ্ধির মধ্য দিয়ে বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। বিজয়কে সমুন্নত রাখতে হলে বাংলাদেশকে প্রতিটি ক্ষেত্রে বিজয়ী করতে হবে। তিনি সাংস্কৃতি কর্মী শিল্পীদের ও নূপুর বেতার শ্রোতা ক্লাবের নেতৃবৃন্দকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।
তিনি শুক্রবার (২২ ডিসেম্বর) সন্ধ্যায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে নূপুর বেতার শ্রোতা ক্লাবের উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে দিনব্যাপী বিজয় সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
নূপুর বেতার শ্রোতা ক্লাবের সভাপতি কন্ঠশিল্পী তুহিন আহমদের সভাপতিত্বে ও শিল্পী মাছুম সরকার এবং শিক্ষিকা রুনা সুলতানার যৌথ পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামীলীগে সদস্য ডা. নাজরা চৌধুরী, সিলেট প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি এম এ হান্নান, বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী এডভোকেট এম শাহজাহান চৌধুরী এপিপি, এডভোকেট মামুন রশীদ এপিপি, বঙ্গবন্ধু পেশাজীবি পরিষদের সিলেট বিভাগীয় প্রধান সমন্বয়ককারী আনোয়ার আহমদ রুনু, ওসমানী স্মৃতি সংসদের প্রতিষ্ঠাতা সভাপতি সৈয়ীদ আহমদ বহলুল, ক্লাবের উপদেষ্ঠা আমিরুল হোসেন চৌধুরী আমনু, বিশিষ্ট সমাজ সেবক আব্দুল হালিম ছারু, বাংলাদেশ বাউল সমিতি সিলেট জেলা শাখার সভাপতি বাউল ফকির মাহমুদা আক্তার।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, যুব মহিলা লীগের নেত্রী রুমা চৌধুরী, মানবাধিকার নেত্রী রতœা বেগম, পারভিন খান, শেখ ফরিদা ইয়াসমিন হেপী, এডভোকেট আব্দুল মালিক, কন্ঠ শিল্পী অপু দাস, জনি সরকার প্রমুখ। দিনব্যাপী উৎসবের মধ্যে ছিল সাংস্কৃতিক প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন