• ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সিলেটে ছাত্রদল নেতার উপর ছাত্রলীগের হামলা

Daily Jugabheri
প্রকাশিত এপ্রিল ২০, ২০১৯
সিলেটে ছাত্রদল নেতার উপর ছাত্রলীগের হামলা

স্টাফ রিপোর্টার : সিলেটে মদনমোহন কলেজ ছাত্রদলের প্রচার সম্পাদক শাহ আলী নওয়াজকে পিটিয়ে জখম করেছে স্থানীয় ছাত্রলীগ ক্যাডাররা। আজ বিকেল ৪ টার দিকে সিলেট নগরীর জিন্দাবাজার এলাকায় এই হামলার ঘটনা ঘটে। হামলায় গুরুতর আহত হন শাহ আলী নওয়াজ। তার বাসা সিলেট নগরীর শাহজালাল উপশহরে। তিনি সুনামগঞ্জ জেলার ছাতক থানার নোয়ারাই ইসলামপুর গ্রামের মো: শাহাজাহানের পুত্র। তাকে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেল ৪টার টার দিকে জিন্দারাবাজার পয়েন্ট সংলগ্ন ইউনাইটেড পলি ক্লিনিকের সামনে রাস্তায় ১ ছেলেকে মারধর করতে থাকে প্রায় ৮/১০ জন ছাত্রলীগের নেতাকর্মীরা। এসময় ছাত্রলীগ ক্যাডাররা বেধড়ক মারধর করতে থাকে শাহ আলী নওয়াজকে। লাঠি-সোঁটা, বাঁশ, দিয়ে বেধড়ক পেটানো হয় তাকে। ঘটনার পরপরই গণমাধ্যমকর্মীরা সেখানে উপস্থিত হয়ে চিত্র ধারণ করতে গেলে তাদের উপরেও চড়াও হয় মহানগর ও কলেজ ছাত্রলীগের কর্মীরা। এসময় গণমাধ্যম কর্মীদের মুঠোফোন ছিনিয়ে নেয়ার চেষ্টা করে তারা। লাঞ্ছিত করা হয় গণমাধ্যমকর্মীদের। পরে স্থানীয় লোকজন শাহ আলী নওয়াজকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।
হাসপাতালে যাবার পথে আহত ছাত্রদল নেতা শাহ আলী নওয়াজ গণমাধ্যমকে বলেন, জরুরী কাজে আমি জিন্দাবাজার আসছিলাম। হঠাৎ পথিমধ্যে মহানগর ছাত্রলীগ ও মদনমোহন কলেজ ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী আমাকে ঘিরে ধরে মারধর করতে থাকে।
কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, কে কাকে মেরেছে এবং ঘটনাটা কি তা এখনও আমাদের কাছে পরিস্কার নয়। বিষয়টি জেনে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

সংবাদটি শেয়ার করুন