• ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

গোয়াইনঘাটে আমদানি নিষিদ্ধ ৯০ বোতল মদসহ যুবক গ্রেপ্তার

Daily Jugabheri
প্রকাশিত সেপ্টেম্বর ২৩, ২০২৩
গোয়াইনঘাটে আমদানি নিষিদ্ধ ৯০ বোতল মদসহ যুবক গ্রেপ্তার

যুগভেরী ডেস্ক ::: সিলেটের গোয়াইনঘাট থানা পুলিশের অভিযানে আমদানি নিষিদ্ধ ভারতীয় ৯০ বোতল ম্যাকডুয়েল মদসহ এক চিহ্নিত মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, গোয়াইনঘাট থানার এসআই এনামুল হাসান সঙ্গীয় অফিসার ফোর্সসহ বিশেষ অভিযান ডিউটি করাকালীন গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত সোয়া দশটার দিকে গোয়াইনঘাট থানা এলাকাধীন ১৩নং বিছনাকান্দি ইউপির বগাইয়া সাকিনে ২ বস্তা ভর্তি ৯০ (নব্বই) বোতল ভারতীয় ম্যাকডুয়েল মদসহ মো. কাউসার মিয়া (২০), পিতা- আনছার আলী, সাং- বগাইয়া, থানা- গোয়াইনঘাট, জেলা- সিলেটকে গ্রেপ্তার করা হয়। এসময় তার সাথে থাকা অপর মাদক ব্যবসায়ী দৌড়ে পালিয়ে যায়।

এ ঘটনায় গোয়াইনঘাট থানায় এসআই এনামুল হাসান গ্রেপ্তারকৃত আসামি মো. কাউসার মিয়া এবং পলাতক আসামি পারভেজ মিয়ার বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা দায়ের করেন।

গোয়াইনঘাট থানা অফিসার ইনচার্জ কেএম নজরুল জানান, গোয়াইনঘাটকে যেকোন মূল্যে একটি অপরাধমুক্ত থানা এলাকা হিসেবে গড়ে তুলতে সিলেট জেলা পুলিশ সুপার নির্দেশিত ছকে আমরা কাজ করছি। গোয়াইনঘাট জুড়ে মাদকসহ অপরাধ বিরোধী অভিযান আরও জোরদার করা হয়েছে। তারই ধারাবাহিকতায় থানা এলাকার বিছনাকান্দি থেকে মাদক পাচারে জড়িত অপরাধীকে ৯০ বোতল আমদানি নিষিদ্ধ ভারতীয় ম্যাকডুয়েল মদসহ গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন