• ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ১২ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

কোম্পানীগঞ্জে ৯ পলাতক আ সা মি গ্রে ফ তা র

Daily Jugabheri
প্রকাশিত জুলাই ৯, ২০২৪
কোম্পানীগঞ্জে ৯ পলাতক আ সা মি গ্রে ফ তা র

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ৬ ইউনিয়নে পুলিশের অভিযানে ৯ জন পলাতক আসামিকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার দিবাগত রাতে কোম্পানীগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে তাদেরকে আটক করা হয়েছে।

ডাকাতি বালুপাথর চুরি মাদক ও মারামারির মামলায় তাদের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা ছিল। এদিন র্যাাব-৯ অভিযান চালিয়ে মাদকসহ আরো ১জন আসামিকে গ্রেফতার করেছে।

পুলিশ জানায়, কোম্পানীগঞ্জ থানা পুলিশের ৩টি টিম উপজেলার সবকটি ইউনিয়নে রাতভর অভিযান পরিচালনা করে। তাদের অভিযানে ৯ জন পরোয়ানাভূক্ত আসামী গ্রেফতার করা হয়।

তাদের মধ্যে ডাকাতির মামলায় দরাকুল গ্রামের মৃত মজিদ আলীর ছেলে আলকাছ (২৭), মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দক্ষিণ বুড়দেও গ্রামের রুহুল আমিনের ছেলে সুন্দর আলী (২৪) ও বালুচর গ্রামের মো. নজরুল ইসলামের ছেলে মোঃআফজাল হোসেন (২০), মারামারি ও চুরির মামলায় চেঙ্গাখই গ্রামের মনসুর আহমদের ছেলে আলী আহমদ (৩২), মারামারির মামলায় পাড়ুয়া গ্রামের আবু বকরের ছেলে সাবাজ আলী (২৫), বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইনে মামলায় উত্তর কলাবাড়ি গ্রামের আব্দুল হাফিজের ছেলে নুরুল আমিন (২৫), তার ভাই মোঃ আল আমিন(২৩), এবং ভোলাগঞ্জগুচ্ছগ্রামের মৃত সমর আলীর ছেলে মো. রুবেল (১৯), ও দক্ষিণ বুড়দেও গ্রামের আকবর আলীর ছেলে সোহেল মিয়াকে(২৪) গ্রেফতার করা হয়।

এদিকে সোমবার সন্ধ্যায় র্যাাবের অভিযানে ৭২ বোতল ফেনসিডিল সহ কোম্পানীগঞ্জ উপজেলার ভোলাগঞ্জ থেকে আব্দুল আহাদ (৩২) নামে একজনকে আটক করেছে। সে উপজেলার নোয়াগাও গ্রামের মৃত আব্দুররহমানের ছেলে।

কোম্পানীগঞ্জ থানার ওসি গোলাম দস্তগীর আহমদ জানান, ওয়ারেন্ট তামিল মাদক উদ্ধার ও সার্বিক আইন শৃঙ্খলা রক্ষায় থানা পুলিশের বিশেষ অভিযানে তাদেরকে আটক করা হয়েছে। মঙ্গলবার তাদেরকে আদালতে প্রেরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন