• ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সাংবাদিক মনোয়ারকে সংবর্ধনা দিল বাংলাদেশ হিউম্যান রাইটস্ জার্নালিস্ট কমিশন

Daily Jugabheri
প্রকাশিত সেপ্টেম্বর ১১, ২০২২
সাংবাদিক মনোয়ারকে সংবর্ধনা দিল বাংলাদেশ হিউম্যান রাইটস্ জার্নালিস্ট কমিশন

সাংবাদিক মনোয়ার জাহান চৌধুরী যুক্তরাজ্য যাত্রা উপলক্ষে বাংলাদেশ হিউম্যান রাইটস্ জার্নালিস্ট কমিশনের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করছেন অতিথি বৃন্দ।

সাংবাদিক মনোয়ার জাহান চৌধুরীর যুক্তরাজ্য যাত্রা উপলক্ষে বাংলাদেশ হিউম্যান রাইটস্ জার্নালিস্ট কমিশনের উদ্যোগে সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় সিলেট সান কার্যালয়ে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সাংবাদিক সুলতান সুমনের সঞ্চালনায় ও বাংলাদেশ মানবাধিকার সাংবাদিক কমিশনের সভাপতি ফয়সল আহমদ বাবলু’র সভাপতিত্বে বক্তব্য রাখেন, দৈনিক সমকাল স্টাফ রিপোর্টার মুকিত রহমানী, সংবর্ধিত অতিথি মনোয়ার জাহান চৌধুরী, দৈনিক মানবজমিন ও একুশে টিভির সিলেট প্রতিনিধি ওয়েছ খছরু, বাংলাদেশ মানবাধিকার সাংবাদিক কমিশনের সহসভাপতি রবি কিরণ সিংহ রাজেশ, সুনামগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি শাজাহান চৌধুরী, দৈনিক স্বাধীন বাংলার সিলেট ব্যুরো প্রধান মুজিবুর রহমান ডালিম, দৈনিক যুগভেরীর সিনিয়র ফটো সাংবাদিক রণজিৎ সিংহ, দৈনিক আজকের পত্রিকা সিলেট প্রতিনিধি ইয়াহইয়া মারুফ। এ সময় উপস্থিত ছিলেন, সানসিল প্রাইভেট লিমিটেডের পরিচালক তৌহিদুর রহমান, ব্যবসায়ী আব্দুল হাদী রুম্মান, ফটো সাংবাদিক সাহেদ আহমদ, আব্দুস সালাম প্রমূখ।
এসময় বক্তারা বলেন, মনোয়ার জাহান চৌধুরী সিলেটে তার সোনালী দিনগুলো পার করেছেন। যুক্তরাজ্য তার নতুন দিন শুরু হবে। তার সেই দিন যেন আরো সুন্দর হয় সেই প্রত্যাশা করেন।
সংবর্ধণা অনুষ্ঠানের শেষে মনোয়ার জাহান চৌধুরীকে সম্মাননা স্মারক হিসেবে ক্রেস্ট প্রদান করা হয়।

প্রেস-বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন