• ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ , ২০শে শাবান, ১৪৪৫ হিজরি

লালাবাজার থেকে ছাত্র ইউনিয়নের নেতা লায়েককে গ্রেফতার করেছে পুলিশ

Daily Jugabheri
প্রকাশিত জুন ৭, ২০১৭
লালাবাজার থেকে ছাত্র ইউনিয়নের নেতা লায়েককে গ্রেফতার করেছে পুলিশ

নিউজ ডেস্ক
সিলেটের দক্ষিণ সুরমার লালাবাজার থেকে এক ছাত্র ইউনিয়নের নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। তার নাম মোঃ অলিউর রহমান লায়েক । তিনি লালাবাজার ইউনিয়নের শাহ সিকন্দর গ্রামের বাবুল মিয়ার ছেলে। বাংলাদেশ ছাত্র ইউনিয়ন লালাবাজার ইউনিয়ন শাখার আহ্বায়ক তিনি।
আজ ৭ জুন বুধবার বেলা বিকেলে লায়েককে তার বাড়ি থেকে গ্রেফতার করে এসএমপির দক্ষিণ সুরমা থানা পুলিশ। অভিযোগ রয়েছে লায়েককে স্থানীয় মসজিদগুলোতে নামাজে যেতে নিষেধ করেছেন স্থানীয় কিছু প্রভাবশালী আওয়ামীলীগ ও ইসলামী সংগঠন তালামীযে ইসলামিয়ার নেতাকর্মীরা। লায়েকের পরিবার গণমাধ্যমের নিকট এমন অভিযোগ করে আসছিলেন।
লালাবাজারে ছাত্র ইউনিয়নের বিভিন্ন কার্যক্রম সকলের নজর কাড়ে। এলাকায় বিভিন্ন দিবস পালনের পাশাপাশি সাংস্কৃতিক অনুষ্টান করেন তারা। বিষয়টি তালামীযে ইসলামিয়া ও ছাত্রলীগ নেতাকর্মীরা ভাল চোখে দেখেননি। তারা ছাত্র ইউনিয়নের কার্যক্রম স্থগিতের লক্ষে নানা রকম কৌশল করতে থাকেন। এরই মধ্যে গত ৩ জুন তালামীযের এক নেতা বাদী হয়ে মোঃ অলিউর রহমান লায়েকের বিরুদ্ধে মানহানি মামলা দায়ের করলে এ মামলায় আজ লায়েককে গ্রেফতার করে পুলিশ। এ বিষয়ে দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ খায়রুল ফজল বলেন, লায়েকের বিরুদ্ধে মামলা থাকায় আমরা তাকে গ্রেফতার করেছি। তার বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন