• ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গোয়াইনঘাট ছাত্রদলের প্রতিবাদ র‌্যালি : ছাত্রলীগের হামলা

Daily Jugabheri
প্রকাশিত জানুয়ারি ২, ২০১৯
প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গোয়াইনঘাট ছাত্রদলের প্রতিবাদ র‌্যালি : ছাত্রলীগের হামলা

গোয়াইনঘাট প্রতিনিধি : বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের গৌরব, ঐতিহ্য, সাফল্য ও সংগ্রামের ৪০ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রতিবাদ র‌্যালি করে গোয়াইনঘাট উপজেলা শাখা ছাত্রদল।
মঙ্গলবার (১ জানুয়ারি) সকালে গোয়াইনঘাট উপজেলা ছাত্রদলের উদ্যোগে ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকী ও ফ্যাসিবাদী সরকারের অধীনে অবৈধ নির্বাচনের প্রতিবাদে র‌্যালি অনুষ্ঠিত হয়। গোয়াইনঘাট উপজেলা ছাত্রদলের আহ্বায়ক সাহেদ আহমদ ও সদস্য সচিব মমিনুল হকের নেতৃত্ব প্রতিবাদ র‌্যালিটি করা হয়। গোয়াইনঘাট কলেজের প্রধান ফটক থেকে র‌্যালিটি উপজেলা সদরের দিকে অগ্রসর হতেই ছাত্রদলের শান্তিপূর্ণ র‌্যালিতে বেপরোয়া হামলা চালায় গোয়াইনঘাট উপজেলা ছাত্রলীগ। ছাত্রলীগের হামলার শিকার হয়ে আহত হোন ছাত্রদলের অনেক নেতাকর্মী। তবে গুরুতর আহত হোন গোয়াইনঘাট সদর ইউনিয়ন ছাত্রদলের প্রচার সম্পাদক মিনহাজুল ইসলাম। ছাত্রলীগের নেতাকর্মীরা তাকে বেধড়ক আঘাত করেন। আহত মিনহাজকে তাৎক্ষণিক গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখান থেকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার কথা বলা হয়। পরবর্তীতে তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের অর্থোপেডিক্স বিভাগে ভর্তি করা হয়।
গোয়াইনঘাট উপজেলা ছাত্রদলের আহ্বায়ক বলেন, প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আমরা শান্তি পূর্ণ র‌্যালি করছিলাম হঠাৎ করে ছাত্রলীগের নেতাকর্মীরা আমাদের উপর হামলা চালায়। আমাদের অনেক নেতাকর্মী আহত। তবে বেশি আহত মিনহাজ। তাকে ওসমানী মেডিকেলে পাঠানো হয়েছে।
গোয়াইনঘাট উপজেলা ছাত্রদলের সদস্য সচিব বলেন, দেশজুড়ে ছাত্রদল নেতাকর্মীদের গণগ্রেপ্তার, হামলা, গুম, খুন এবং অবৈধ নির্বাচনের প্রতিবাদ পর্যন্ত করা যায়না। হয় আমাদের উপর পুলিশ হামলা চালায় নয়ত ছাত্রলীগ। আজ আমাদের উপর যে হামলা হয়েছে মামলাটা পর্যন্ত পুলিশ নেয়নি।
গোয়াইনঘাট থানার ওসি বলেন, আমরা শুনেছি দুই পক্ষের মধ্যে মারামারি হয়েছে। ঘটনাস্থলে আমাদের ফোর্স পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছি।

সংবাদটি শেয়ার করুন