• ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ১১ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সিলেটে আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষ

Daily Jugabheri
প্রকাশিত মার্চ ৭, ২০১৯
সিলেটে আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষ
স্টাফ রিপোর্ট : সিলেট নগরীর টিলাগড় পয়েন্টে আওয়ামী লীগ-বিএনপির নেতা-কর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। গতকাল বুধবার বিকেলে নগরীর টিলাগড়ে বিএনপির নেতাকর্মী এবং যুবলীগ নেতা গণ্ডার শামিমের অনুসারীদের মধ্যে সংঘর্ষ হয় ।
প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার বিকেলে নগরীর ২০ নং ওয়ার্ড বিএনপির সভা শেষে নেতাকর্মীরা বের হচ্ছিলেন এমন সময় যুবলীগ নেতা গন্ডার শামিম ও তার অনুসারীরাও যাচ্ছিলেন সেদিক দিয়ে। সে সময় ছাত্রদল কর্মী আনোয়ার হোসেনের সাথে গন্ডার শামিমের বাকবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। তখন দু-পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা-ধাওয়া হয়। এতে দুই পক্ষের অনেকেই আহত হন।
বিষয়টি নিশ্চিত করে মহানগর পুলিশের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাইয়ুম জানান, টিলাগড় পয়েন্টে সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং আহতদের হাসপাতালে পাঠায়। এ ঘটনায় যুবলীগ নেতা গন্ডার শামিম বাদি হয়ে কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযুক্তদের গ্রেফতারের জন্য অভিযান চালাচ্ছে। আর বর্তমানে টিলাগড়ে পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
সংবাদটি শেয়ার করুন