• ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ , ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

দিরাইয়ে মুক্তিযোদ্ধা ও তার সন্তানের উপর হামলা

Daily Jugabheri
প্রকাশিত জুন ৯, ২০২০
দিরাইয়ে মুক্তিযোদ্ধা ও তার সন্তানের উপর হামলা

স্বপন দেব, নিজস্ব প্রতিবেদক
সুনামগঞ্জ জেলার দিরাইয়ে এক মুক্তিযোদ্ধা ও তার সন্তানের উপর হামলার অভিযোগ পাওয়া গেছে। গতকাল বিকেল ৫টার দিকে দিরাই পৌরসভার সামনে এ হামলার ঘটনা ঘটে। হামলায় আহত মুক্তিযোদ্ধার নাম মোঃ সিরাজুল ইসলাম এবং তার পুত্রের নাম ফরহাদুল ইসলাম। তারা দিরাই পৌরসভার ০৮ নং ওয়ার্ডে সুজানগর এলাকার বাসিন্দা। হামলায় গুরুতর আহত পিতাপুত্রকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল মুক্তিযোদ্ধা মোঃ সিরাজুল ইসলাম এবং তার পুত্র ফরহাদুল ইসলাম বাজারে যাওয়ার উদ্দেশ্যে ঘর থেকে বের হন। বিকলে ৫টার দিকে দিরাই পৌরসভার সামনে আসামাত্র পূর্ব থেকে ওৎ পেতে থাকা মেয়র পুত্র উজ্জ্বল মিয়া ও মুক্তিযোদ্ধা কমান্ডার আতাউর রহমান এর ভাতিজা বদরুল মিয়া ও তাদের সন্ত্রাসী গোষ্ঠী দেশীয় অস্ত্র সহ তাদের উপর অতর্কিত হামলা চালায়। সন্ত্রাসীরা মুক্তিযোদ্ধা ও তার সন্তানকে বেধড়ক মারধর করে। এসময় মোঃ সিরাজুল ইসলাম এবং তার পুত্র ফরহাদুল ইসলামের চিৎকার শুনে স্থানীয় লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা দ্রুত পালিয়ে যায়। তবে সন্ত্রাসী হামলায় মুক্তিযোদ্ধা মো: সিরাজুল ইসলামের মাথা ফেটে যায় ও তার পুত্র ফরহাদুল ইসলামের হাতে মারাত্মক জখম হয় এবং একটি দাত ভেঙ্গে যায় বলে জানা গেছে। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে ১৫০ শয্যাবিশিষ্ট দিরাই হাসপাতালে নিয়ে ভর্তি করেছেন। বর্তমানে তারা চিকিৎসাধীন রয়েছেন।
মুক্তিযোদ্ধা মোঃ সিরাজুল ইসলাম অভিযোগ করেছেন, আহত অবস্থায় গতকাল রাতে তিনি ও তার পুত্র থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা গ্রহণ করেনি। দিরাই পৌরসভার প্রভাবশালী মেয়র পুত্রের বিরুদ্ধে অভিযোগ পুলিশ গ্রহণ করতে অপরাগতা প্রকাশ করে। তবে এমন অভিযোগ অস্বীকার করেছেন দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা। তিনি জানান, পৌরসভার সামনে সংঘর্ষের খবর পেয়ে পুলিশ পাঠানো হয়। ঘটনাস্থলে কাউকে পাওয়া যায়নি। কে বা কারা মুক্তিযোদ্ধা ও তার সন্তানের উপর হামলা চালিয়েছে এ বিষয়ে তারা কিছুই জানেন না। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে। তবে স্থানীয় লোকজন ও দিরাই মুক্তিযোদ্ধা সংসদ এ ঘটনার তীব্র নিন্দা জানিয়েছে।

সংবাদটি শেয়ার করুন