• ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সেভ দ্যা ন্যাচার অব বাংলাদেশ এর ওসমানী নগর উপজেলার অভিষেক অনুষ্ঠান সম্পন্ন!

Daily Jugabheri
প্রকাশিত অক্টোবর ২৬, ২০২০
সেভ দ্যা ন্যাচার অব বাংলাদেশ এর ওসমানী নগর উপজেলার অভিষেক অনুষ্ঠান সম্পন্ন!

যুগভেরী ডেস্ক :: সংগঠনের উপজেলা শাখার সভাপতি মাওলানা আব্দুল মুকিত শাহীন এর সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক রুমেল আহমেদের পরিচালনায় তাজপুর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ২০২০-২১ শেসনের অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামিলীগ সভাপতি  আতাউর রহমান ও প্রধান আলোচক হিসেবে ৬ নং তাজপুর ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান  ইমরান রব্বানী ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক রুমেল আহমদ মাসুম,মহানগর শাখার সভাপতি শাহজালাল ও বিশিষ্ট সামাজিক ও শালিস ব্যক্তিত্ব  শফিকুর রহমান সাহেব। এছাড়াও উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, উপজেলা শাখার সহ-সভাপতি শামীম আহমদ,

 

যুগ্ম সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম, রাজু আহমেদ, সাংগঠনিক সম্পাদক নাদিম হোসাইন দীপু, এনামুল হক,আব্দুল হামিদ, নোমান আহমদ, অর্থ সম্পাদক আলিম রাজ, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হিফজুর রহমান, দফতর সম্পাদক সুমন আহমদ,তাজপুর ইউনিয়ন সভাপতি নাদিমুল ইসলাম হেলাল, সাধারণ সম্পাদক শেখ আলী লুৎফুর রহমান,যুগ্ন সাধারণ সম্পাদক তাওহিদুল ইসলাম তুহিন, সাদিপুর ইউনিয়ন সভাপতি মারুফ আহমেদ ও সাধারণ সম্পাদক তানজিম আহমেদ, উমর পুর ইউনিয়ন সাধারণ সম্পাদক ইনামুল ইসলাম মামুন প্রমূখ।

 

প্রধান অতিথি তার বক্তব্যে প্রাকৃতিক জলবায়ু ও পরিবেশ সংক্রান্ত গুরুত্বপূর্ণ ও তাৎপর্যপূর্ণ বক্তব্য রাখেন,উনি বলেন একমাত্র প্রাকৃতিক পরিবেশকে সুন্দর রাখার মাধ্যমে আমাদের আমাদের জীবনকে পরম শান্তি ও আনন্দময় করে তোলা সম্ভব। তাছাড়া বিভিন্ন অসামাজিক কার্যকলাপ তথা মদ্য ও ধর্ষনসহ নানা অসামাজিক কার্য বেড়ে যাওয়া তিনি উদ্বেগ প্রকাশ করেন,তিনি আরো বলেন বর্তমান সরকার পরিবেশ বান্ধব সরকার এবং সরকার মদ্য ও নানা অসামাজিক কার্যকলাপে জিরো টলারেন্স ঘোষণা করেছেন।তিনি সব সময় সেভ দ্যা ন্যাচারকে এসব অসামাজিক ও পরিবেশ দূষণ সংক্রান্ত বিষয়ের বিরুদ্ধে জোরালো ভূমিকা রাখার জন্য সংগঠনের নেতৃবৃন্দের প্রতি উদাত্ত আহবান জানান।

 

এছাড়া প্রধান আলোচক ও বিশেষ অতিথি বৃন্দও পরিবেশর বিভিন্ন ধরনের গুরুত্বপূর্ণ ও তাৎপর্যপূর্ণ মূলক বিষয়ে মূল্যবান বক্তব্য রাখেন। পরিশেষে সংগঠনের সভাপতি মাওলানা আব্দুল মুকিত শাহীন তার সভাপতির সমাপনী বক্তব্যে ওসমানী নগর উপজেলাকে একটি মাদক মুক্ত ও পরিবেশ বান্ধব গ্রীণ উপজেলা হিসেবে গড়ে তুলতে সকলের সহযোগিতার কামনা করে সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে ও ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

সংবাদটি শেয়ার করুন