• ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ১২ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

কানাইঘাটে ইউপি সদস্যের উপর হামলা

Daily Jugabheri
প্রকাশিত অক্টোবর ৩১, ২০২০
কানাইঘাটে ইউপি সদস্যের উপর হামলা

কানাইঘাট প্রতিনিধিঃ  কানাইঘাট সাতবাঁক ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য আওয়ামীলীগ নেতা রইছ উদ্দিনকে মারধরের ঘটনায় কানাইঘাট থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ইউপি সদস্যের উপর হামলাকারী পৌরসভার বায়মপুর গৌরিপুর গ্রামের আব্দুল আহাদের পুত্র বিভিন্ন অপকর্মের সাথে জড়িত কামাল উদ্দিন ও তার ভাই নিজাম উদ্দিনকে গ্রেফতার করতে পুলিশ অভিযান চালাচ্ছে।

অভিযোগে জানা যায়, কামাল উদ্দিন ও তার ভাই নিজাম উদ্দিন গত বৃহস্পতিবার সকাল ১১টার দিকে স্থানীয় ভাড়ারিমাটি স্কুল সংলগ্ন সরকারি সুরমা ডাইকের বেশ কিছু রাস্তা কেটে ফেলায় স্থানীয় লোকজন এতে বাঁধা প্রদান করেন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ইউপি সদস্য রইছ উদ্দিন রাস্তা কেটে ফেলার প্রতিবাদ করলে কামাল ও নিজাম ইউপি সদস্যকে দেখে নেয়ার হুমকি দেয়। পরে ঐ দিন রাত সাড়ে ৮টার দিকে কামাল ও নিজাম কানাইঘাট পূর্ব বাজারে ইউপি সদস্য রইছ উদ্দিনকে পেয়ে তার উপর অতর্কিত হামলা চালিয়ে এলোপাতাড়ি পিঠিয়ে আহত করে।

 

এমনকি রইছ উদ্দিনের সাথে থাকা ৮৫ হাজার টাকা তারা ছিনিয়ে নেয়। এ সময় বাজারের লোকজন রইছ উদ্দিনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা করান। এ ঘটনায় ঘটনার দিনে রাতে রইছ উদ্দিন বাদী হয়ে কামাল উদ্দিন ও নিজাম উদ্দিনের বিরুদ্ধে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানায় পৃথক ২টি অভিযোগ দায়ের করেন। হামলাকারীদের গ্রেফতার করতে অভিযান চলছে বলে থানার এসআই মাইনুল ইসলাম জানিয়েছেন।

এদিকে স্থানীয় লোকজন ইউপি সদস্য রইছ উদ্দিনের উপর হামলাকারী ও সরকারি রাস্তা কেটে ফেলার ঘটনার সাথে জড়িত কামাল ও তার ভাই নিজামকে দ্রুত গ্রেফতারের দাবী জানিয়েছেন। হামলাকারীদের গ্রেফতারের দাবীতে সাতবাঁক ইউনিয়ন পরিষদে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়। সভায় চেয়ারম্যান আব্দুল মন্নান ও ইউপি সদস্যরা রইছ উদ্দিনের উপর হামলার ঘটনার সাথে জড়িত কামাল আহমদকে এলাকার একজন চিহ্নিত অপরাধী ও বিভিন্ন অপরাধ কর্মকান্ডের সাথে জড়িত রয়েছে মর্মে তাকে দ্রুত গ্রেফতারের দাবী জানান।

সংবাদটি শেয়ার করুন