• ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি

বিশ্বনাথে শিশু রবিউল হত্যা মামলায় ইউপি সদস্য গ্রেফতার

Daily Jugabheri
প্রকাশিত নভেম্বর ২, ২০২০
বিশ্বনাথে শিশু রবিউল হত্যা মামলায় ইউপি সদস্য গ্রেফতার

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি :::
সিলেটের বিশ্বনাথে মাদরাসা ছাত্র ও শিশু রবিউল ইসলাম (১২) হত্যা মামলার সন্দেহবাজন আসামি হিসেবে এক ইউপি সদস্যকে গ্রেফতার করেছে থানা পুলিশ। তিনি উপজেলার দৌলতপুর ইউনিয়নের গোয়াহরি গ্রামের আজিজুর রহমান গেদু’র পুত্র ও দৌলতপুর ইউনিয়ন পরিষদের সদস্য গোলাম হোসেন (৪৫)। রোববার দিবাগত রাতে তাকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। সোমবার (২ নভেম্বর) তাকে সিলেট কোর্টে প্রেরণ করা হয়েছে।
মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই দেবাশীষ শর্ম্মা জানান, ওই ইউপি সদস্য ঘটনার পূর্বে আসামিদের সাথে যোগাযোগ ছিলো আর আসামিদের পালাতে সহযোগীতা করায় তাকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।
গত ১২ অক্টোবর সোমবার সকাল ১০টার দিকে উপজেলার নওধার-রহমাননগর গ্রামের বাড়ি থেকে বের হলে ‘নিখোঁজ’ হয় শিশু রবিউল ইসলাম। পরদিন ১৩ অক্টোবর মঙ্গলবার সকালে পার্শবর্তি বৈরাগীবাজার-সিঙ্গেরকাছ’ সড়কের বাল্লার সেতুর পাশে একটি ডোবা থেকে তার লাশ উদ্ধার করে থানা পুলিশ। এঘটনায় নিহতের বাবা দিনমজুর আকবর আলী বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা করেন। মামলায় খড়পাড়া গ্রামের ছাদিকুর রহমান (৪৫), আব্দুল কাদির (৫০) ও আব্দুল কাদিরের স্ত্রী মাজেদা বেগম (৪০) কে আসামি করা হয়। ঘটনার দিন মাজেদা বেগমকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়। কিন্তু প্রায় বিশদিন অতিবাহিত হলেও মূল দুই আসামি ছাদিকুর রহমান ও আব্দুল কাদির রয়েছেন পলাতক।

সংবাদটি শেয়ার করুন