• ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

পুলিশ কমিশনারের সাথে ট্রাক মালিক-শ্রমিকদের সাক্ষাৎ

Daily Jugabheri
প্রকাশিত নভেম্বর ৪, ২০২০
পুলিশ কমিশনারের সাথে ট্রাক মালিক-শ্রমিকদের সাক্ষাৎ

যুগভেরী ডেস্ক ::: সিলেট মেট্রোপলিটন পুলিশের নবাগত পুলিশ কমিশনার (এসএমপি) নিশারুল আরিফের সাথ্যে সৌজন্যে সাক্ষাৎ করেছেন সিলেটের পরিবহণ মালিক-শ্রমিকরা।
বুধবার দুপুরে এসএমপির উপশহরস্থ কার্যালয়ে পুলিশ কমিশনার নিশারুল আরিফের সাথে এ সৌজন্যে সাক্ষাৎ করেন।
এসময় সিলেট বিভাগীয় ট্রাক-পিকআপ-কাভার্ডভ্যান মালিক ঐক্য পরিষদের সভাপতি ও সিলেট জেলা ট্রাক মালিক গ্রুপের সভাপতি গোলাম হাদী ছয়ফুল এবং সিলেট বিভাগীয় ট্রাক-পিকআপ-কাভার্ডভ্যান শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি ও সিলেট জেলা ট্রাক, পিকআপ, কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি আবু সরকারের নেতেৃত্বে সংগঠনের নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাৎ করেন।
পরিবহণ মালিক-শ্রমিক নেতারা বলেন, করোনা শুরুর পর থেকে এখন পর্যন্ত সিলেটের পরিবহণ মালিক-শ্রমিকরা বিভিন্ন ভাবে ক্ষতিগ্রস্থ হয়ে পড়েছেন। বিশেষ করে সিলেটের সকল পাথর কোয়ারী দীর্ঘদিন ধরে বন্ধ থাকায় প্রায় ১০ লক্ষাধীক মালিক-শ্রমিকরা মানবেতর জীবন যাপন করছেন।
তাই মালিক-শ্রমিকদের দুঃখ-দুর্দশার কথা প্রধানমন্ত্রীর নজরে দিতে পুলিশ কমিশনার নিশারুল আরিফের প্রতি অনুরোধ জানান পরিবহণ মালিক নেতা গোলাম হাদী ছয়ফুল ও শ্রমিক নেতা আবু সরকার।
তাছাড়া নগরীতে শান্তিপূর্ণ ভাবে মানববন্ধন ও সভার কর্মসূচি পালনের ব্যাপারে পুলিশ কমিশনারকে অবগত করা হয়।
মালিক-শ্রমিক নেতারা নবগত পুলিশ কমিশনার নিশারুল আরিফকে আইন শৃংখলার উন্নয়নে সকল প্রকার সহযোগীতা করার আশা-প্রত্যাশা ব্যক্ত করেন।
পুলিশ কমিশনার নিশারুল আরিফ সিলেট জেলা ট্রাক মালিক গ্রুপ ও সিলেট জেলা ট্রাক, পিকআপ, কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ ধন্যবাদ জানিয়ে বলেন, নগরীর শান্তিশৃংখলা সুন্দর রাখতে সবাইকে একযোগে কাজ করতে হবে।
এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন- সিলেট জেলা ট্রাক মালিক গ্রুপের সিনিয়র সহ সভাপতি আতিকুর রহমান আতিক, সাধারণ সম্পাদক পুলক কবির চৌধুরী, সিলেট বিভাগীয় ট্রাক-পিকআপ-কাভার্ডভ্যান শ্রমিক ঐক্য পরিষদের যুগ্ম সম্পাদক ও সিলেট জেলা ট্রাক, পিকআপ ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সাধরণ সম্পাদক মো. আমির আলী, সিলেট বিভাগীয় ট্রাক-পিকআপ-কাভার্ডভ্যান মালিক ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা ট্রাক মালিক গ্রুপের সাংগঠনিক সম্পাদক শাব্বীর আহমদ ফয়েজ, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদেক খান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রোটারিয়ান সোহরাব হোসেন, নির্বাহী সদস্য আকমাম আব্দুল্লাহ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন