• ৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ , ২২শে শাবান, ১৪৪৫ হিজরি

ওসমানী হাসপাতালে ২ অজ্ঞাত মরদেহ

Daily Jugabheri
প্রকাশিত নভেম্বর ১৩, ২০২০
ওসমানী হাসপাতালে ২ অজ্ঞাত মরদেহ

যুগভেরী রিপোর্ট :::
সিলেট এম.এ.জি মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে অজ্ঞাত পরিচয়ে এক মহিলার লাশ রয়েছে। আনুমানিক ৬৫ বছর বয়স্ক এই মহিলার চুল একবারে খাটো। উচ্চতা আনুমানিক ৫ ফিট , মুখ মখমন্ডল গোলাকার ও পরনে হালকা নীল রংয়ের মেক্সি আছে।
পুলিশ জানায়, বৃহস্পতিবার স্বপ্না কর্মকার নামের (মোবাইল-০১৭১২৮১৫৮৫৫) জনৈক মহিলা এই বৃদ্ধ মহিলাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ৩ নং ওয়ার্ডে চিকিৎসার জন্য ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় বৃদ্ধ মহিলা সন্ধ্যা ৭টার দিকে মৃত্যুবরন করেন। লাশটি বর্তমানে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।
যদি কেউ মৃত এই মহিলার সন্ধান পান তাহলে সিলেট কোতোয়ালী মডেল থানার এসআই তজম্মুল আলীর মোবাইল ০১৭৩৮-৭৪৭২৬২-এ যোগাযোগ করার অনুরোধ করা হয়েছে।
এদিকে ওসমানী হাসপাতালে ৬০ বছর বয়স্ক আরেকজনের লাশ মর্গে রয়েছে। শুক্রবার পুলিশ অপর এক বিবৃতিতে এ তথ্য জানায়। ওই বৃদ্ধের বয়স আনুমানিক ৬০ বছর, গায়ের রং শ্যামলা। মাথায় সামান্য সাদা-কালো চুল আছে। মুখে ঘন দাড়ি ও গোফ আছে। উচ্চতা ৫ ফুট ৩ ইঞ্চি।
কেউ এ বৃদ্ধের পরিচয় জানলে কোতোয়ালী থানার এসআই হাবিবের (মোবাইল নং- ০১৭১৮০১১৮৪০) সাথে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।
এদিকে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে আরো এক অজ্ঞাত ব্যক্তির লাশ পড়ে আছে। আনুমানিক ৬০ বছর বয়সী এই ব্যক্তির কোনো স্বজন পাওয়া যাচ্ছে না। পুলিশ এই ব্যক্তির পরিচয়ের সন্ধান করছে।
পুলিশ জানায়, গত ১৯ সেপ্টেম্বর কামরান নামের এক ব্যক্তি ওই বৃদ্ধকে ওসমানী হাসপাতালের ২৬নং ওয়ার্ডে (বিছানা নং এক্স-৩৮) ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় গত ৪ নভেম্বর সবহরহমড়- বহপবঢ়যধষরঃরং রোগে আক্রান্ত হয়ে ওই বৃদ্ধ মৃত্যুবরণ করেন।
ওই বৃদ্ধের বয়স আনুমানিক ৬০ বছর, গায়ের রং শ্যামলা। মাথায় সামান্য সাদা-কালো চুল আছে। মুখে ঘন দাড়ি ও গোফ আছে। উচ্চতা ৫ ফুট ৩ ইঞ্চি।
মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার বি এম আশরাফ উল্যাহ জানান, ওই বৃদ্ধের লাশ বর্তমানে ওসমানী হাসপাতালের মর্গে রাখা হয়েছে। তার আত্মীয়স্বজনের খোঁজ চলছে।
তিনি বলেন, কেউ এ বৃদ্ধের পরিচয় জানলে কোতোয়ালী থানার এসআই হাবিবের (মোবাইল নং- ০১৭১৮০১১৮৪০) সাথে যোগাযোগ করতে পারবেন।

সংবাদটি শেয়ার করুন