• ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি

চব্বিশ ঘন্টায় সিলেটে করোনায় আক্রান্ত ৩৭, সুস্থ ৪২

Daily Jugabheri
প্রকাশিত নভেম্বর ১৩, ২০২০
চব্বিশ ঘন্টায় সিলেটে করোনায় আক্রান্ত ৩৭, সুস্থ ৪২

যুগভেরী রিপোর্ট :::::
গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে আরও ৩৭ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। একই সময়ে সুস্থ হয়েছেন আরও ৪২ জন। আর এ সময়ে সিলেট বিভাগে করোনাভাইরাস (কোভিড-১৯) রোগে আক্রান্ত হয়ে কোনো মৃত্যুর ঘটনা ঘটেনি।
শুক্রবার সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।
স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে নতুন শনাক্ত ৩৭ জন রোগীর মধ্যে সিলেট জেলায় সর্বাধিক ২২ জন শনাক্ত হয়েছেন। এছাড়া বিভাগের সুনামগঞ্জ জেলায় ১ জন, হবিগঞ্জে ৪ জন ও মৌলভীবাজার জেলায় ১ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হন। এছাড়া সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ৯ জনের শরীরে করোনার উপস্থিতি শনাক্ত করা হয়েছে।
এছাড়া একই সময়ে বাড়িতে ও হাসপাতালে আইসোলেশনে থাকা সুস্থ হওয়া ৪২ জন রোগীর মধ্যে ৪১ জনই সিলেট জেলার বাসিন্দা। অন্যজন বিভাগের সুনামগঞ্জ জেলায়। আর গত চব্বিশ ঘন্টায় সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে কারো মৃত্যু মৃত্যু হয়নি।
সিলেট বিভাগে বর্তমানে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা ১৪ হাজার ১০৯ জন। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ৭ হাজার ৯৯৯ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৪৩৩ জন, হবিগঞ্জে ১ হাজার ৮৬৬ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৮১১ জনের করোনা শনাক্ত হয়েছে।
সিলেটের চার জেলায় ৫৭ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ১২ হাজার ৮১৫ জন করোনা আক্রান্ত রোগী এবং মৃত্যুবরণ করেছেন ২৩৮ জন।

সংবাদটি শেয়ার করুন