• ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন হুমায়ুন রশিদ চত্বর উপ-পরিষদের জরুরি সভা (ভিডিওসহ)

Daily Jugabheri
প্রকাশিত নভেম্বর ১৪, ২০২০
অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন হুমায়ুন রশিদ চত্বর উপ-পরিষদের জরুরি সভা (ভিডিওসহ)

সিএনজি চালিত অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন রেজি নং- চট্ট ৭০৭ এর অন্তর্ভুক্ত হুমায়ুন রশিদ চত্বর উপ-পরিষদের উদ্যোগে এক জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৩ নভেম্বর) সকাল ১০টায় হুমায়ুন রশিদ চত্বরস্ত কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।
সংগঠনের সভাপতি মো. মানিক মিয়ার সভাপতিত্বে ও সম্পাদক মফিজুল ইসলাম মিলনের পরিচালনায় উপস্থিত ও বক্তব্য রাখেন সিলেট জেলা সিএনজি চালিত অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন রেজি নং- চট্ট ৭০৭ এর অন্তর্ভুক্ত হুমায়ুন রশিদ চত্বর উপ-পরিষদের সহ সাধারণ সম্পাদক বদরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সাহেদ আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক সুরঞ্জিত সেন পাল, কার্যকরী কমিটির সদস্য মো. ইসলাম উদ্দিন, কামাল আহমদ, সাবেক সহ সভাপতি মোস্তফা আহমদ, সাবেক সাধারণ সম্পাদক মো. হাসান মিয়া, সদস্য মো. কাদির মিয়া, বুরহান মিয়া, সানুর মিয়া, আবুল মিয়া, সহিদ মিয়া, লায়েক আহমদ, সুয়েদ আহমদ, জামিল আহমদ, মুন্না আহমদ, ফটিক আহমদ, রুকন মিয়া, আকতার মিয়া, রাসেল আহমদ, দুখু মিয়া, শামীম মিয়া প্রমুখ।

বক্তারা বলেন, একটি কুচক্রি মহল সংগঠন থেকে তাদের ফায়দা হাসিলের লক্ষ্যে বিভিন্ন অপপ্রচার চালিয়ে যাচ্ছে। আমরা গঠনতন্ত্র অনুযায়ী আমাদের সংগঠন পরিচালনা করে যাচ্ছি। এখানে বহিরাগত চাঁদাবাজরা কখনো ঠাঁই পাবে না। সংগঠনের নেতৃবৃন্দের বিরুদ্ধে অপপ্রচার থেকে সরে আসার আহŸান জানান নেতৃবৃন্দ অন্যথায় অপপ্রচারকারী ও চাঁদাবাজদের দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে। মাদক ব্যাবসায়ী বা মাদক সেবী কাউকেই কোন প্রকার ছাড় দেয়া হবে না। তাই যারা মাদক ব্যাবসার সাথে জড়িত থাকবে শ্রমিক সংগঠনে তাদের জায়গা হবে না। তবে মাদক ব্যাবসায়ীরা যদি স্বাভাবিক জীবনে ফিরে আসার অঙ্গীকার করেন তাদেরকে পুনর্বাসিত করা হবে এবং এ অঙ্গীকার তারা প্রতিপালন করলে আমরা তাদের সাথে থাকবো। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন