• ৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ , ২২শে শাবান, ১৪৪৫ হিজরি

২৪ ঘণ্টায় সিলেটে ২১ জনের করোনা শনাক্ত, মৃত্যু একজনের

Daily Jugabheri
প্রকাশিত নভেম্বর ২০, ২০২০
২৪ ঘণ্টায় সিলেটে ২১ জনের করোনা শনাক্ত, মৃত্যু একজনের

যুগভেরী রিপোর্ট  :::
সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় নতুন আরও ২১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এই সময়ে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে ৩২ জন সুস্থ হয়ে ওঠেছেন। গত ২৪ ঘণ্টায় বিভাগের একজনের মৃত্যু হয়েছে।
শুক্রবার সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন সূত্রে এ তথ্য জানা গেছে।
এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৪ হাজার ৩০৫ জন। এরমধ্যে আছেন সিলেট জেলার ৮ হাজার ১৭৮ জন, সুনামগঞ্জের ২ হাজার ৪৩৯, হবিগঞ্জের ১ হাজার ৮৭৩ এবং মৌলভীবাজারের ১ হাজার ৮১৫ জন।
সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৩ হাজার ৮৬ জন। নতুন সুস্থদের মধ্যে সিলেট জেলার ৩৬, সুনামগঞ্জের ৪ জন এবং হবিগঞ্জের দুজন রয়েছেন। সবমিলিয়ে সিলেট জেলার ৭ হাজার ৪৪৭ জন, সুনামগঞ্জে ২ হাজার ৩৮২ জন, হবিগঞ্জে ১৫৫২ জন এবং মৌলভীবাজারের ১৭০৫ জন সুস্থ হয়েছেন।
সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ২৪১ জন। যার মধ্যে আছেন সিলেট জেলার ১৭৮ জন, সুনামগঞ্জে ২৫ জন, হবিগঞ্জে ১৬ জন এবং মৌলভীবাজারের ২২ জন।
করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১ হাজার ৯৩৩ জন। এরমধ্যে ৪০ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।

সংবাদটি শেয়ার করুন