• ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ , ১৬ই শাবান, ১৪৪৫ হিজরি

সন্ত্রাসী কামাল উদ্দিনের নেতৃত্বে সাংবাদিক সাকীর উপর হামলা, আটক ২

Daily Jugabheri
প্রকাশিত ডিসেম্বর ২৮, ২০২০
সন্ত্রাসী কামাল উদ্দিনের নেতৃত্বে সাংবাদিক সাকীর উপর হামলা, আটক ২

যুগভেরী ডেস্ক ::: ফের জুয়াড়িদের দ্বারা হামলার শিকার হলেন বেসরকারি টেলিভিশন চ্যানেল আই-এর সিলেট প্রতিনিধি ও দৈনিক সবুজ সিলেটের বার্তা সম্পাদক সাদিকুর রহমান সাকি। এ নিয়ে একই ব্যক্তিরা তার উপর পঞ্চমবারের মত হামলা চালায় বলে জানান আহত সাংবাদিক সাকি। পুলিশের সামনেই তার উপর এ হামলা হয় বলেও জানান তিনি।

স্থানীয় জুয়াড়ি ও সন্ত্রাসী কামাল উদ্দিনের নেতৃত্বে প্রায় ১৬ জন মিলে রোববার (২৭ ডিসেম্বর) বেলা ২টার দিকে নগরীর গোয়াইপাড়াস্থ তার বাসার সামনে এ হামলা চালানো হয় বলে অভিযোগ করেন তিনি। প্রধান অভিযুক্ত কামাল ও পিংকু নামে আরেকজনকে আটক করেছে পুলিশ ।

জানা গেছে, আম্বরখানা ফাঁড়ির সাবেক ইনচার্জ আব্দুলবাসিত দায়িত্বে থাকা অবস্থায় তির খেলা চালানোর সংবাদ পেয়ে কামালদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করেন। এর পর থেকেই মূলত সাংবাদিক সাকির সাথে শত্রুতা শুরু করেন সন্ত্রাসীরা। যার সূত্র ধরে একে একে ৫ বার হামলার শিকার হন তিনি।

রোববারের বেলা দুইটার দিকে সাংবাদিক তার বাসা লাগোয়া দোকানে যান। তখন প্রথমে হামলাকারীরা সাকির সাথে তর্ক শুরু করেন তখন সাংবাদিক সাকি এয়ারপোর্ট থানায় বিষয়টি জানালে তর্ক চলাকালীন সময়েই আম্বরখানা ফাঁড়ির একদল পুলিশ এসে উপস্থিত হন। পরে পুলিশের উপস্থিতিতেই হামলাকারীরা সাকিকে রক্তাক্ত জখম করে। পরে গুরুতর আহত সাকিকে উদ্ধার করে সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় বিকাল সাড়ে ৩টার দিকে নগরীর গোয়াইটুলা থেকে প্রধান অভিযুক্ত কামালকে এবং পরে পিংকু নামের আরেকজনকে আটক করেছে এয়ারপোর্ট থানাধীন আম্বরখানা ফাঁড়িপুলিশ।

আটকের বিষয়টি নিশ্চিত করে মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) বি এম আশরাফ উল্ল্যাহ তাহের বলেন, এ ঘটনায় আটক দুজন বর্তমানে এয়ারপোর্ট থানাপুলিশের হেফাজতে রয়েছেন। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন