• ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি

অপরাধী যেই হোক ছাড় পাবেনা : নবাগত এসআই রোকনুজ্জামান (পিপিএম)

Daily Jugabheri
প্রকাশিত জানুয়ারি ৫, ২০২১
অপরাধী যেই হোক ছাড় পাবেনা : নবাগত এসআই রোকনুজ্জামান (পিপিএম)

স্টাফ রিপোর্টার : দক্ষিণ সুরমা পুলিশ ফাঁিড়তে সদ্য যোগদান করা নবাগত ইনচার্জ এসআই রোকনুজ্জামান (পিপিএম) বলেছেন, সিলেট সিটি কর্পোরেশনের ২৬ নং ওয়ার্ড তথা আশপাশ এলাকায় অনৈতিক কার্যকলাপ, মাদক ব্যবসা, ছিনতাই রাহাজানিসহ কোনো অপরাধ করে কেউ ছাড় পাবেনা।

এলাকার শান্তি শৃংখলা রক্ষাসহ সাধারণ মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে ফাঁিড় পুলিশ আরো কঠোর হবে।

প্রয়োজনে অপরাধীদের আস্তানা সনাক্ত করে রেড দিয়ে তাদের গ্রেফতার করা হবে। ফাঁড়ি এলাকায় কোনো অপরাধীর স্থান নেই। মঙ্গলবার হযরত শাহজালাল(রঃ) সেতুর ওভারব্রীজ পূর্ব-পশ্চিম ব্যবসায়ী সমিতির উদ্যোগে কদমতলী কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় শ্রমিক সংগঠনের কার্যালয়ে হাইড্রোলিক হর্ণ বন্ধের জন্য লিফলেট ও স্টিকার বিতরণ কর্মসূচী পালন শেষে ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ নবাগত ইনচার্জ এসআই রোকনুজ্জামান (পিপিএম) এর সাথে সৌজন্যে স্বাক্ষাতে মিলিত হন।

স্বাক্ষাতের এক পর্যায়ে উপরোক্ত কথাগুলো বলেন এসআই রোকনুজ্জামান (পিপিএম)। আলোচনা সভায় উপস্থিত ছিলেন, কদমতলী ওভারব্রীজের পূর্ব ও পশ্চিম ব্যবসায়ী সমিতির সভাপতি মো. মাসুক মিয়া, সিনিয়র সহ-সভাপতি মো. এনামুল হক, সাধারণ সম্পাদক এম এ মালেক, সহ-সাধারণ সম্পাদক মো.আলাল আহমদ মোহন, সাদিকুর রহমান, ধর্ম-বিষয়ক সম্পাদক মো. সালমান আহমদ, দপ্তর সম্পাদক অছিউর রহমান অমি, প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহাঙ্গির আলম।

সংবাদটি শেয়ার করুন