• ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ , ১৫ই শাবান, ১৪৪৫ হিজরি

আহবায়ক কমিটি বিলুপ্ত, জেলা ও মহানগর তাঁতী লীগের নতুন কমিটি ঘোষনা

Daily Jugabheri
প্রকাশিত জানুয়ারি ২০, ২০২১
আহবায়ক কমিটি বিলুপ্ত, জেলা ও মহানগর তাঁতী লীগের নতুন কমিটি ঘোষনা

যুগভেরী ডেস্ক ::: সিলেট জেলা ও মহানগর তাঁতীলীগের আহবায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন কমিটি ঘোষণা করেছে কেন্দ্রীয় সংসদ।  সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সুপারিশের ভিত্তিতে মঙ্গলবার ১৯ জানুয়ারী কেন্দ্রীয় তাঁতী লীগের সভাপতি ইঞ্জিনিয়া শওকত আলী ও সাধারণ সম্পাদক খগেন্দ্র চন্দ্র দেবনাথ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে জেলা তাঁতী লীগের সভাপতি আলমগীর হোসেন ও সাধারণ সম্পাদক সুজন দেবনাথের এবং মহানগর তাঁতীলীগের কমিটিতে নোমান আহমদকে সভাপতি ও শেখ আবুল হাসনাথ বুলবুলকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়।

করোনাকালে বাংলাদেশ আওয়ামীলীগসহ সহযোগী সংগঠনের সম্মেলন না করা নির্দেশনা থাকায় এবং সিলেট জেলা ও মহানগর তাঁতীলীগের আহবায়ক কমিটি মেয়াদউর্ত্তীর্ন হওয়ায় সংগঠনকে গতিশীল ও আরো বেগবান করার লক্ষে এ কমিটি ঘোষণা করা হয় বলে জানান কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করে কেন্দ্রীয় দপ্তরে জমা দেয়ার নির্দেশা দেয়া। উল্লেখ্য, ২০১৮ সালের গত ৩১ অক্টোবর বাংলাদেশ তাঁতী লীগ সিলেট জেলা ও মহানগর শাখার আহবায়ক কমিটি অনুমোদন দিয়েছিলো কেন্দ্রীয় সংসদ।তবে ৩১ অক্টোবর এ কমিটি অনুমোদন হলেও শনিবার (১৭ নভেম্বর) রাতে এ কমিটি প্রকাশ পায়।ওই কমিটির মেয়াদ ছিলো ৬ মাসের।

সংবাদটি শেয়ার করুন