• ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

বালাগঞ্জে হরতাল শান্তিপূর্ণভাবে পালিত

Daily Jugabheri
প্রকাশিত মার্চ ২৮, ২০২১
বালাগঞ্জে হরতাল শান্তিপূর্ণভাবে পালিত

বালাগঞ্জ প্রতিনিধি :::
হেফাজতে ইসলামের ডাকে দেশব্যাপী হরতাল কর্মসূচি গতকাল রোববার বালাগঞ্জে শান্তিপূর্ণভাবে পালিত হয়েছে। উপজেলার কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। তবে সকাল থেকে হরতালের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল ও সমাবেশ করে হেফাজত কর্মী, মাদ্রাসার ছাত্র ও আলেম-ওলামাসহ হরতাল সমর্থক জনতা। এতে বিভিন্ন সড়কে কোন ধরনে যানবাহন চলাচল করেনি। বেলা বাড়ার সাথে সাথে অবস্থা স্বাভাবিক হয়। উপজেলার বিভিন্ন স্থানে সকাল থেকে রাত পর্যন্ত পুলিশের উপস্থিতি ছিল চোখে পড়ার মত। বিশেষ করে উপজেলা সদরের প্রধান দুটি সড়ক বালাগঞ্জ-তাজপুর-সিলেট সড়কের ও সিলেট-সুলতানপুর-বালাগঞ্জ সড়কে মোবারবাজার, মাদ্রাসাবাজার ও বালাগঞ্জসদর এলাকায় বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়। সরকারি বেসরকারি প্রতিষ্ঠানগুলো নিয়ম মাফিক অভ্যন্তরিন কর্মকান্ড পরিচালনা করেছে। হরতাল চলাকালে উপজেলার কোথাও বড় ধরনের কোন গোলযোগের খবর পাওয়া যায়নি। বিভিন্ন এলাকা ঘুরে উপজেলার একাধিক স্থানে পিকেটারদের দেখা গেলেও পুলিশ টহল অব্যাহত ছিল।
এদিকে উপজেলা সদরে প্রবেশ মূখ খাইপুর ব্রিজে টায়ার জ্বালিয়ে অবরোধ ও বিক্ষোভ প্রদর্শনের চেষ্ঠা করলে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের কিছু নেতাকর্মী হরতাল সমর্থকদের দাওয়া করে।

আলাপকালে বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ গাজী আতাউর রহমান বলেন, হরতাল শান্তিপূর্ণ ভাবে পালিত হয়েছে। মোরার বাজার ও গহরপুর এলাকায় কিছু লোকে মিছিল সমাবেশ করার চেষ্ঠা করলে পুলিশ তৎপরতার কারণে কোথাও কোন ধরনের অনাকাংখিত ঘটনার ঘটেনি।

সংবাদটি শেয়ার করুন