• ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

হরতালে জৈন্তা বার্তা’র সম্পাদকের গাড়িতে হামলা

Daily Jugabheri
প্রকাশিত মার্চ ২৮, ২০২১
হরতালে জৈন্তা বার্তা’র সম্পাদকের গাড়িতে হামলা

সিলেটে হেফাজতের হরতাল চলাকালে সাংবাদিকের গাড়িতে হামলা চালিয়েছে পিকেটাররা। সিলেট নগরীর শিবগঞ্জ ফরহাদখাঁ পুলের সম্মুখে সোনারপাড়া এলাকার কতিপয় পিকেটাররা দৈনিক জৈন্তা বার্তা পত্রিকার সম্পাদক ফারুক আহমেদের গাড়িতে হামলা চালায়। এ সময় তারা লাঠি দিয়ে আঘাত করে গাড়ির কাঁচ ভেঙ্গে দেয়। রবিবার বেলা ৩টা ৩০মিনিটের দিকে এ হামলার ঘটনা ঘটে।
ঘটনার পরপর স্থানীয়রা জানিয়েছেন হামলাকারীরা নগরীর সোনারপাড়ার বাসিন্দা । হামলার খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হলে হামলাকারীরা পালিয়ে যায়। সিলেট শাহপরাণ থানার ওসি (তদন্ত) ইন্দ্রনীল ভট্টাচার্য ঘটনাস্থল পরিদর্শন করে আইনানুগ ব্যবস্থা গ্রহনের আশ্বাস দেন জৈন্তা বার্তা পত্রিকার সম্পাদককে ।
এ প্রসঙ্গে দৈনিক জৈন্তা বার্তা পত্রিকার সম্পাদক ফারুক আহমেদ জানান আমার গাড়িতে হামলাকারীরা হেফাজত নেতাকর্ম বলে মনে হয়নি, তবে স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান হামলাকারীরা জামাত-শিবির এবং ছাত্রদলের কতিপয় বিশৃংখলাকারী। তিনি আরো বলেন বড় বড় অক্ষরে গাড়িতে পত্রিকার লোগো সম্বলিত স্টিকার থাকা সত্বেও হেফাজতের ছদ্মাবরণে ছাত্রশিবির ও ছাত্রদলের উশৃংখল কর্মীরাই এমন ন্যক্কারজনক ঘটনা ঘটিয়েছে। ভিডিও ফুটেজ দেখে হামলাকারীদের চিহ্নত করে মামলার প্রস্তুতি নেয়া হবে বলে তিনি জানিয়েছেন। প্রেস-বিজ্ঞপ্তি।

সংবাদটি শেয়ার করুন