• ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি

আমাদের সকলকে সরকারী নির্দেশনা মেনে চলতে হবে : মোহাম্মদ সানাত্তর

Daily Jugabheri
প্রকাশিত এপ্রিল ১৩, ২০২১
আমাদের সকলকে সরকারী নির্দেশনা মেনে চলতে হবে : মোহাম্মদ সানাত্তর

করোনা সংক্রমণ রোধে ও সাধারণ মানুষকে সচেতনার লক্ষ্যে সিলেট মহানগর আওয়ামী লীগের ২০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ ও অংঙ্গ সংগঠনের উদ্যোগে সোমবার (১২ এপ্রিল) নগরীর শিবগঞ্জের বিভিন্ন এলাকায় করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।
দেশে দ্বিতীয় পর্যায়ে করোনা সংক্রমণ রোধে ও জনসেচনতা সৃষ্টিতে ফেইসমাস্ক বিতরণ করে ২০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ ও অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহসভাপতি মোহাম্মদ সানাত্তর। মাস্ক বিতরণকালে তিনি বলেন, দ্বিতীয় ধাপে করোনা ভাইরাসের সংক্রমণ ব্যাপক হারে বেড়ে চলেছে। আমাদের সকলকে সরকারী নির্দেশনা মেনে চলতে হবে। তিনি বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব যতদিন থাকবে অতীতের ন্যায় আগামী দিনেও আওয়ামী লীগ সরকার অসহায় মানুষের পাশে থাকবে।
ফেইস মাস্ক বিতরণকালে উপস্থিত ছিলেন, ২০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি মুজিবুল হক সেলিম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বদরুল হোসেন লিটন, সমাজসেবক হেলাল মিয়া, ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহ্বায়ক জালাল মিয়া।
অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, সাংগঠনিক সম্পাদক রোটারিয়ান আনোয়ার হোসেন সোহেল, সাংগঠনিক সম্পাদক আব্দুল মজিদ আল-মোমিন, ওয়ার্ড আওয়ামী লীগের সিনিয়র সদস্য অলক চক্রবর্তী, সদস্য আমিনুর রহমান, সিলেট সামাজিক ছাত্র আন্দোলনের ভারপ্রাপ্ত সভাপতি হিলাল উদ্দিন শিপু । বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন