• ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি

গরীব দুস্থ ও অসহায়দেরকে নিয়ে মাপসাস’র ইফতার মাহফিল সম্পন্ন

Daily Jugabheri
প্রকাশিত এপ্রিল ১৯, ২০২১
গরীব দুস্থ ও অসহায়দেরকে নিয়ে মাপসাস’র ইফতার মাহফিল সম্পন্ন

মানবাধিকার ও পরিবেশ সাংবাদিক সোসাইটি মাপসাস’র সিলেট বিভাগীয় কমিটির উদ্যেগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্টান সম্পন্ন।বর্তমান এই মহামারী করোনাকালীন সময়ে স্বাস্থ্যবিধি মেনে এক লন্ডন প্রবাসীর অর্থায়নে এবং মাপসাস’র আয়োজনে গতকাল ১৮ এপ্রিল রবিবার গরীব দুস্থ ও অসহায়দেরকে নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্টিত হয়েছে।

শেখ মোঃ লুৎফুর রহমানের সভাপতিত্বে ও আঞ্চলিক পরিচালক তাইবুর রহমান এর পরিচালনায় অনুষ্টানে বক্তব্য রাখেন,মাপসাস এর সিনিয়র সহ সভাপতি শিহাব উদ্দিন স্বপন,সহ সভাপতি দারা খাঁন,অর্থ সচিব শামিম মিয়া,সিনিয়র সদস্য মোঃ লুৎফুর রহমান শিকদার,সদস্য সৈয়দ মোহাদ্দিছ,মোঃ আতিকুর রহমান,জিয়াউর রহমান জিয়া,সৈয়দ আল আমিন ,মখলিছ,রউফ প্রমুখ।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,স্যাটেলাইট চ্যানেল বাংলাভিশনের স্টাফ রিপোর্টার ও সবুজ সিলেটের নির্বাহী সম্পাদক দিপু সিদ্দিকী।

বিশেষ অতিথি উপস্থিত ছিলেন,মাওলানা আব্দুস সালাম,ফেইম একাডেমি স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল ফারুক আহমদ, মাওলানা আব্দুল বাছিত,সাংবাদিক আব্দুল্লা হাসান,মাওলানা মুনসুর আহমদ।এছারা স্থানীয় গন্যমান্য ব্যাক্তিরা উপস্থিত ছিলেন।

অনুষ্টানে দোয়া করেন ,মাওলানা ফারুক আহমদ ফারুকী।দোয়াশেষে গরীব অসহায় দুস্থ লোকজনকে নিয়ে ইফতার মাহফিল অনুষ্টান সম্পন্ন হয়।  প্রেস বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন