• ৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ , ২২শে শাবান, ১৪৪৫ হিজরি

পুলিশকে ঘরে তালাবদ্ধ করে আসামি ছিনতাই : গ্রেপ্তার ৭

Daily Jugabheri
প্রকাশিত মে ৭, ২০২১
পুলিশকে ঘরে তালাবদ্ধ করে আসামি ছিনতাই : গ্রেপ্তার ৭

নিজস্ব সংবাদদাতা, চুনারুঘাট :::
চুনারুঘাটে চার পুলিশকে ঘরে তালাবদ্ধ করে আসামি ছিনিয়ে‘ নেওয়ার অভিযোগে ৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে উপজেলার চিমটিবিলখাস এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন চিমটিবিলখাস এলাকায় মৃত করিম আলীর পুত্র মামদ আলী (৫৮) ও ইমান আলী (৬০), মামদ আলীর স্ত্রী রেজিয়া খাতুন (৫০) শিপনের স্ত্রী জেসমিন আক্তার (২৩) ও হেনা আক্তার ( ৩০), একই এলাকার সফর আলীর পুত্র রফিকুল ইসলাম (৩৯), দুলাল মিয়ার স্ত্রী নাজমা আক্তার (৩৪)।
জানা যায়, গত বুধবার রাত সাড়ে ৯টায় মাদক মামলার পলাতক আসামি মামদ আলীর পুত্র শিপন মিয়াকে (৩২) গ্রেপ্তার করতে গেলে শিপন মিয়ার স্বজনরা চুনারুঘাট থানার উপ পরিদর্শক (এসআই) আশিকুর রহমানসহ চার পুলিশকে ঘরে তালাবদ্ধ করে রাখেন এবং ধস্তাধস্তি করে ছিনিয়ে নিয়ে যান আসামি শিপনকে। এতে আহত হন পাপ্পু গোয়ালা, সুমন মিয়া, উসমান গনিসহ পুলিশের ৩ সদস্য।
খবর পেয়ে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী আশরাফ ও ওসি (তদন্ত) চম্পক দাম অতিরিক্ত পুলিশ ফোর্স নিয়ে তাদেরকে উদ্ধার করেন।
এ ঘটনায় চুনারুঘাট থানার উপ পরিদর্শক (এসআই) আশিকুর রহমান বাদী হয়ে পুলিশ এসল্ট মামলা করেন। মামলার প্রেক্ষিতে চুনারুঘাট থানার উপ পরিদর্শক (এসআই) এআই কে সম্রাটের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। শিপন এখনও পলাতক রয়েছেন।
বিষয়টি নিশ্চিত করে ওসি মোহাম্মদ আলী আশরাফ জানান, গ্রেপ্তারকৃতদের কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন