• ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সুনামগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান চপলসহ আহত ৫

Daily Jugabheri
প্রকাশিত মে ৯, ২০২১
সুনামগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান চপলসহ আহত ৫

নরসিংদীতে দুই প্রাইভেটকারের সংঘর্ষে একজন নিহত

সুনামগঞ্জ প্রতিনিধি :::
নরসিংদীতে দুইটি প্রাইভেটকারের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও এফবিসিসিআইয়ের পরিচালক খায়রুল হুদা চপলসহ পাঁচজন। চপল সুনামগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি ও সুনামগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক। নিহত ব্যক্তির নাম কাউসার (২৯)। তার সম্পর্কে বিস্তারিত জানা যায়নি। আহত খায়রুল হুদা চপলসহ পাঁচজনকে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।
শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর সোনাইমুড়ি এলাকায় এ হতাহতের ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার দত্ত।
জানা যায়, শনিবার রাতে সুনামগঞ্জ থেকে ঢাকার উদ্দেশে রওনা দিয়েছিলেন সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের খায়রুল হুদা চপল। ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর সোনাইমুড়ি এলাকায় বিপরীত দিক থেকে আসা প্রাইভেটকারের সঙ্গে তাঁর প্রাইভেটকারের সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকার দুমড়েমুচড়ে খায়রুল হুদা চপল ও তার গাড়িচালক গুরুতর আহত হন। সেই সঙ্গে অপর প্রাইভেটকারের এক ব্যক্তি নিহত এবং তিনজন আহত হন। আহতদের উদ্ধার করে নরসিংদী সদরের ভেলানগর এলাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। পরে উন্নত চিকিৎসার জন্য খায়রুল হুদা চপলকে ঢাকায় পাঠানো হয়েছে।
নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুুল হক সাগর বলেন,‘দুর্ঘটনার সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গে আহতদের উদ্ধার করেছে পুলিশ। পুলিশ সুপারের নির্দেশে সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের উপজেলা চেয়ারম্যানকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।’
সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও খায়রুল হুদা চপলের বড় ভাই নুরুল হুদা মুকুট বলেন,‘ সুনামগঞ্জ থেকে ঢাকা যাওয়ার পথে চপলের গাড়ি নরসিংদীতে দুর্ঘটনার কবলে পরেছে। সে কোমড় ও পায়ে আঘাত পেয়েছে। তাকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে তার চিকিৎসা চলছে।’

সংবাদটি শেয়ার করুন