• ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সুনামগঞ্জে রিকশা চালক শুকুরের খুনি গ্রেফতার

Daily Jugabheri
প্রকাশিত মে ৯, ২০২১
সুনামগঞ্জে রিকশা চালক শুকুরের খুনি গ্রেফতার

সুনামগঞ্জ প্রতিনিধি ::::
সুনামগঞ্জ পৌর শহরের পৌরসভার কার্যালয়ের সামনের প্রধান রাস্তায় টাকা পয়সা লেনদেনের জের ধরে নির্মমভাবে খুন হওয়া রিকশা চালক শুকুর আলী (২০) এর খুনি তারই শাকিল মিয়া (২৩) কে গ্রেফতার করেছে পুলিশ।  রবিবার ভোর রাতে শহরের বনানীপাড়া এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। পরে দুপুরে তাকে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ।
গ্রেফতারকৃত শাকিল নিহত শুকুর আলীর পুরনো বন্ধু। শাকিল মিয়া সদর উপজেলার বিরামপুর গ্রামের সালাউর মিয়ার ছেলে। বর্তমাসে সে শহরের ষোলঘর এলাকায় বসবাস করে। তার বিরুদ্ধে একাধিক চুরি ও নারী নির্যাতন মামলা আদালতে বিচারাধীন আছে বলে জানিয়েছেন সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুর রহমান। ঘাতক শাকিলকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে থানার ওসি বলেন,‘ রিকশা চালক শুকুর আলীকে চুরিকাঘাত করে খুন করা হয়েছে বলে পুলিশের কাছে প্রাথমিকভাবে স্বীকার করেছে শাকিল মিয়া। ’
প্রসঙ্গত, সুনামগঞ্জ পৌর শহরের ৮ নং ওয়ার্ডের মল্লিকপুর এলাকার মৃত সেজুল মিয়ার ছেলে রিকশা চালক শুকুর ও শাকিল মিয়া একসময় একে অপরের বন্ধু ছিল। কিন্তু গত ছয়মাস আগে কিছু টাকা পয়না লেনদেন নিয়ে শুকুরের সাথে শাকিলের দ্বন্দ্ব দেখা দেয়। এর জের ধরে শনিবার সকাল সোয়া ৯ টায় সুনামগঞ্জ পৌরসভার সামনে ডি.এস রোডে রিকশা চালক শুকুর আলীকে এলাপাতারি ছুরিকাঘাত করে পালিয়ে যায় শাকিল মিয়া। শুকুর আলীকে গুরতর আহত অবস্থায় সুনামগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় শাকিল মিয়ার বিরুদ্ধে শনিবার রাতে সদর মডেল থানায় খুনের মামলা দায়ের করেন নিহত শুকুর আলীর মা জাইরুন নেচ্ছ।

সংবাদটি শেয়ার করুন