• ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ , ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ , ১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

সুনামগঞ্জে ২০০ বাউল শিল্পীসহ ৫০০ জনকে প্রধানমন্ত্রীর সহায়তা প্রদান

Daily Jugabheri
প্রকাশিত মে ১২, ২০২১
সুনামগঞ্জে ২০০ বাউল শিল্পীসহ ৫০০ জনকে প্রধানমন্ত্রীর সহায়তা প্রদান

সুনামগঞ্জ প্রতিনিধি :: 
প্রধানমন্ত্রীর করোনাকালীন উপহার হিসেবে ও ঈদ উপলক্ষ্যে সুনামগঞ্জে দুইশত জন বাউল শিল্পী, হরিজন সম্প্রদায়ের একশ জন, একশ জন দুস্থ মহিলা ও একশ জন কর্মহীন অসহায় মানুষের মাঝে উপহার হিসেবে ১০ কেজি চাল ও নগদ ৫০০ শত টাকা করে বিতরণ করা হয়েছে।
আজ বুধবার দুপুরে সুনামগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে শহরের জেলা স্টেডিয়ামে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সহায়তা ও নগদ টাকা প্রদান করেন জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার মো. মিজানুর রহমান, জেলা স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক মো. রাশেদ ইকবাল চৌধুরী, সুনামগঞ্জ পৌর সভার মেয়র নাদের বখত, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বিজন কুমার সিংহ, জেলা শিল্পকলা একাডেমীর সাধারনণ সম্পাদক অ্যাড. শামছুল আবেদীন প্রমুখ।
এসময় জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন বলেন,‘ করোনাকালীন সময়ে সুনামগঞ্জের বিভিন্ন শ্রেণি-পেশার কর্মহীন ও দুস্থ মানুষের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রীর উপহারসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী কেউ না খেয়ে থাকবে না। যারা সহায়তা পাওয়ার যোগ্য তাদেরকে খাদ্য সহায়তা ও নগদ অর্থ দেওয়া হয়েছে। পাশাপাশি শিশু খাদ্য বিতরণ করা হয়েছে।’

সংবাদটি শেয়ার করুন