• ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সুনামগঞ্জের জামালগঞ্জে অটো রিকশা চালকের গলাকাটা লাশ উদ্ধার

Daily Jugabheri
প্রকাশিত মে ১২, ২০২১
সুনামগঞ্জের জামালগঞ্জে অটো রিকশা চালকের গলাকাটা লাশ উদ্ধার

সুনামগঞ্জ প্রতিনিধি :::
সুনামগঞ্জের জামালগঞ্জে সিকন্দর আলী (৪০) নামের এক অটো রিকশা চালকের গলাকাটা মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত সিকন্দর আলী উপজেলার সাচনাবাজার ইউনিয়নের হরিপুর গ্রামের আব্দুর রউফের ছেলে।
আজ বুধবার সকালে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে উপজেলার রামনগর ও সুখদেবপুর গ্রামের মধ্যবর্তী মাধুখালী হাওরের জমি থেকে মৃতদেহটি উদ্ধার করে পুলিশ। পরে বিকালে লাশের ময়না তদন্ড সম্পন্ন হয়েছে। তবে কি কারণে কারা তাকে এমন নৃশংসভাবে খুন করেছে পুলিশ জানাতে পারেনি।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার সকালে উপজেলার সাচনাবাজার ইউনিয়নের হরিপুর গ্রামের আব্দুর রউফের ছেলে সিকন্দর আলী অন্যান্য দিনের মতোই অটো রিকশা নিয়ে বের হন। সারাদিন রিকশা চালিয়ে বাড়িতে গিয়ে স্ত্রী’র সঙ্গে ইফতার করেন। ইফতারের পর তিনি আবারও গাড়ি নিয়ে বাড়ি থেকে বের হন। রাত ১২টায় স্ত্রী রফিনা বেগম স্বামীর মোবাইলে ফোন দিলে সিকন্দর আলী জানান, ‘একটি ট্রিপ পেয়েছেন। প্যাসেঞ্জার রেখে চলে আসবেন। কিন্তু কয়েক ঘন্টা যাবার পরও স্বামী না ফেরায় আবারও মোবাইলে ফোন দেন স্ত্রী। এরপর থেকেই মোবাইল বন্ধ পাওয়া যায়। আজ বুধবার সকালে স্বজনরা ও এলাকাবাসী খোঁজাখুজি করে মাধুখালি হাওরের জমিতে তার গলাকাটা মৃতদেহ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে। এসময় গাড়িটিও মৃতদেহের পাশে সড়কে ছিল। স্থানীয়দের ধারনা পূর্ব বিরোধ বা সিকন্দর আলীর কাছে থাকা টাকা-পয়সা ছিনিয়ে নিতে হয়তো ছিনতাইকারী তাকে খুন করে থাকতে পারে।
জামালগঞ্জ থানার ওসি মো. সাইফুল ইসলাম বলেন,‘অটো রিকশা চালক সিকন্দর আলী গলাকাটা মৃতদেহ আমরা হাওর থেকে উদ্ধার করেছি। বিকালে সুনামগঞ্জ সদর হাসপাতালে লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। তার খুনের রহস্য উদ্ধারে কাজ করছে পুলিশ।’

সংবাদটি শেয়ার করুন