• ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

নছির মিয়ার জানাজা সম্পন্ন, বিভিন্ন মহলের শোক

Daily Jugabheri
প্রকাশিত মে ১২, ২০২১
নছির মিয়ার জানাজা সম্পন্ন, বিভিন্ন মহলের শোক

সিলেটের দক্ষিণ সুরমার থানা বিএনপির সাবেক সহ-সভাপতি, লালাবাজার ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ও সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক নছির মিয়ার নামাজে জানাজা সম্পন্ন হয়েছে।

আজ বুধবার ( ১২ মে ) দুপুর ২টায় লালাবাজারস্থ ভরাউটের শাহী ঈদগাহ ময়দানে জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজার নামাজে মানুষের ঢল নামে।

নছির মিয়া মঙ্গলবার রাত ৯ টা ৪০ মিনিটে তার নিজ বাড়িতে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি দুই ছেলে , এক মেয়ে ও স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বিভিন্ন মহলের শোক
সিলেটের দক্ষিণ সুরমার থানা বিএনপির সাবেক সহ-সভাপতি, লালাবাজার ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ও সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক নছির মিয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ফালাকুজ্জামান চৌধুরী জগলু, সিলেট মহানগর বিএনপির সহ-দপ্তর সম্পাদক লোকমান আহমদ, সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক পাঠাগার সম্পাদক ও বাংলা টিভি এবং দৈনিক যায়যায়দিনের সিলেট ব্যুরো প্রধান কাইয়ুম উল্লাস, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সদস্য আমিনুর রহমান চৌধুরী সিফতা, লালাবাজার ইউনিয়ন বিএনপির আহ্বায়ক জাহির আলী, লালাবাজার ইউনিয়ন বিএনপির প্রবীণ নেতা দিলাল খান, লালাবাজার ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জিলা মিয়া মেম্বার, লালাবাজার ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য শহীদ রেজা , লালাবাজার ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মোহাইমিনুল ইসলাম সোহেল, বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ও সিলেট জেলা যুবলীগ নেতা সিতার মিয়া, লালাবাজার ইউনিয়নের ১ নং ওয়ার্ড মেম্বার হেলাল উদ্দিন প্রমুখ। তারা পৃথক শোক বার্তায় নছির মিয়ার রুহের মাগফেরাত ও শান্তি কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীরভাবে সমবেদনা জানিয়েছেন। -বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন