• ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

নছির মিয়ার ইন্তেকাল : শোক প্রকাশ

Daily Jugabheri
প্রকাশিত মে ১২, ২০২১
নছির মিয়ার ইন্তেকাল : শোক প্রকাশ

সিলেটের দক্ষিণ সুরমার থানা বিএনপির সাবেক সহ-সভাপতি, লালাবাজার ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ও সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক নছির মিয়া ইন্তেকাল করেছেন ( ইন্না… রাজেউন)।

মঙ্গলবার রাত ৯ টা ৪০ মিনিটে তার নিজ বাড়িতে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি দুই ছেলে , এক মেয়ে ও স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শোক প্রকাশ
নছির মিয়ার মৃত্যুতে শোক প্রকাশ ও গভীর সমবেদনা জানিয়েছেন সিলেট জেলা কৃষক দলের সদস্য সচিব তাজরুল ইসলাম তাজুল, লালাবাজার ইউনিয়ন উন্নয়ন সংস্থা ইউকে ট্রাস্টের ট্রেজারার রফিক উদ্দিন, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য অধ্যক্ষ জিল্লুর রহমান সোয়েব, লালাবাজার আঞ্চলিক বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. নানু মিয়া, দক্ষিণ সুরমা উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মন্টু কুমার নাথ, বিএনপি নেতা মনির আলী মেম্বার, জয়নাল আহমদ মেম্বার, দক্ষিণ সুরমা উপজেলা যুবদলের সদস্য আব্দুল মুকিত, ফজলুর রহমান, লেবু মিয়া, লালাবাজার ইউনিয়ন জাসাসের আহ্বায়ক ফয়সল আহমদ ও সদস্য সচিব আব্দুর রাজ্জাক প্রমুখ। তারা পৃথক একটি শোক বার্তায় নছির মিয়ার রুহের মাগফেরাত কামনা করেন। -বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন