• ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

শেখ মো. মকন মিয়া চেয়ারম্যানের সুস্থতা কামনায় মিলাদ ও দুআ

Daily Jugabheri
প্রকাশিত মে ২১, ২০২১
শেখ মো. মকন মিয়া চেয়ারম্যানের সুস্থতা কামনায় মিলাদ ও দুআ

সিলেট বিএনপির প্রবীণ নেতা, সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি ও মোল্লারগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শালিসি ব্যক্তিত্ব আলহাজ্ব শেখ মো. মকন মিয়ার সুস্থাতা কামান করে হজরত শাহজালাল (রহ.) মাজার মসজিদে হজরত শাহজালাল (রহ.) ভক্তবৃন্দ পরিষদের উদ্যোগে মিলাদ ও দুআ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
তাঁর আশু সুস্থতা কামনা করে বৃহস্পতিবার হজরত শাহজালাল (রহ.) মাজার মসজিদে হজরত শাহজালাল (রহ.) ভক্তবৃন্দ পরিষদের উদ্যোগে মিলাদ ও দুআ মাহফিল অনুষ্ঠিত হয়।
মিলাদ ও দুআ মাহফিলে উপস্থিত ছিলেন, হজরত শাহজালাল (রহ.) ভক্তবৃন্দ পরিষদের সিনিয়র সহসভাপতি শেখ জালাল ফরিদ উদ্দিন, সহসাংগঠনিক আব্দুল কুদ্দুছ, সদস্য ও ফেঞ্চুগঞ্জ থানার সভাপতি সেলিম আহমদ, কুলাউড়া থানার সাধারণ সম্পাদক শামীম খান, সদস্য ইস্কন্দর আলী, লিলু মিয়া, নুরুল আলম চৌধুরী, দক্ষিণ সুরমা থানার সভাপতি হারুন চিশতি, মছব্বীর মিয়া, কাজী আরিফ, জমির হোসেন, লাক্কাতুড়া টিলার খাদেম জয়নাল আব্বাসী, সামছুল হক, আব্দুস ছাত্তার পাখি মিয়া, শিশু ভক্ত শৈয়াইব প্রমুখ।
মিলাদ মাহফিলে মোনাজাত পরিচালনা করেন, হাফিজ ক্বারী মো. নিজাম উদ্দিন চৌধুরী।
উল্লেখ্য, গত বুধবার সকালে তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তার পরিবারের সদস্যরা তাকে সিলেট হার্ট ফাউন্ডেশনে নিয়ে যান। এসময় চিকিৎসকদের পরমর্শে তাঁকে সিসিউতে নেওয়া হয়। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন