• ২৪শে মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ , ১০ই চৈত্র, ১৪২৯ বঙ্গাব্দ , ২রা রমজান, ১৪৪৪ হিজরি

জৈন্তা বার্তা সম্পাদকের মাতার ইন্তেকাল : সম্পাদক পরিষদ’সিলেট’র শোক প্রকাশ

Daily Jugabheri
প্রকাশিত জুন ১১, ২০২১
জৈন্তা বার্তা সম্পাদকের মাতার ইন্তেকাল : সম্পাদক পরিষদ’সিলেট’র শোক প্রকাশ

যুগভেরী ডেস্ক ::: জৈন্তা বার্তা সম্পাদক ফারুক আহমদের মাতা, ব্রিগেডিয়ার এম আর মজুমদার বিদ্যানিকেতনের ভূমিদাতা এবং জহুরা উম্মে হেলালী টেকনিক্যাল কলেজের দাতা জহুরা বেগম আজ শুক্রবার বেলা ১১টায় উনার নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
দীর্ঘদিন যাবত তিনি বার্ধক্যজনিত নানা জটিলতায় ভুগছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি দুই ছেলে, এক মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
আজ শুক্রবার বাদ আছর জৈন্তাপুর উপজেলার বন্দরহাটি শাহী ঈদগাহ মাঠে নামাজে জানাযা শেষে পারিবারিক গোরস্থানে দাফন সম্পন্ন হবে। এতে সকলের উপস্থিতি ও দোয়া কামনা করেছেন মরহুমার পরিবারের সদস্যরা।
উল্লেখ্য, তিনি জৈন্তাপুরের শিক্ষা বিস্তারের অগ্রদূত সাংবাদিক মোহাম্মদ রশীদ হেলালীর মাতা এবং জৈন্তাপুরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের দাতা মরহুম তৈয়ব আলীর সহধর্মিনী ছিলেন।
শোক প্রকাশ :
সম্পাদক পরিষদ’সিলেট এর সাংগঠনিক সম্পাদক দৈনিক জৈন্তাবার্তার সম্পাদক মো. ফারুক আহমদ এর মাতা ব্রিগেডিয়ার এম আর মজুমদার বিদ্যানিকেতনের ভূমিদাতা এবং জহুরা উম্মে হেলালী টেকনিক্যাল কলেজের দাতা জহুরা বেগম’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সম্পাদক পরিষদ’সিলেট এর নেতৃবৃন্দ। এক শোক বার্তায় সম্পাদক পরিষদ’সিলেট সভাপতি দৈনিক সবুজ সিলেটের সম্পাদক ও প্রকাশক মুজিবুর রহমান ও সাধারণ সম্পাদক দৈনিক শ্যামল সিলেটের ভারপ্রাপ্ত সম্পাদক আবদুল মুকিত, সিনিয়র সহ সভাপতি দৈনিক যুগভেরীর ভারপ্রাপ্ত সম্পাদক অপূর্ব শর্মা, সহ সভাপতি দৈনিক সিলেট বাণীর সম্পাদক ওবায়দুল হক চৌধুরী মাসুম, সহ সাধারণ সম্পাদক দৈনিক একাত্তরের কথার নির্বাহী সম্পাদক মঈন উদ্দিন, অর্থ সম্পাদক দৈনিক সিলেটের ডাকের ব্যবস্থাপনা সম্পাদক ওয়াহিদুর রহমান ওয়াহিদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক দৈনিক শুভ প্রতিদিনের ব্যবস্থাপনা সম্পাদক ফয়ছল আহমদ মুন্না, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক দৈনিক কাজীরবাজারের বার্তা সম্পাদক সোয়েব বাসিত এবং নির্বাহী সদস্য দৈনিক জালালাবাদের সম্পাদক মুকতাবিস উন নূর, দৈনিক সিলেট মিররের সম্পাদক আহমেদ নূর, দৈনিক উত্তরপূর্বের নির্বাহী সম্পাদক তাপস দাশ পুরকায়স্ত ও দৈনিক বৃহত্তর সিলেটের মানচিত্রের নির্বাহী সম্পাদক দিপু সিদ্দিকী (এ এম ডি সিদ্দিকী) মরহুমার রূহের মাগফেরাত কামনার পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

সংবাদটি শেয়ার করুন