• ২৯শে মে, ২০২৩ খ্রিস্টাব্দ , ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ , ৯ই জিলকদ, ১৪৪৪ হিজরি

জমির উদ্দিন প্রধানের ইন্তেকাল : আলী আকবর চৌধুরীর শোক

Daily Jugabheri
প্রকাশিত জুলাই ৯, ২০২১
জমির উদ্দিন প্রধানের ইন্তেকাল : আলী আকবর চৌধুরীর শোক
যুগভেরী ডেস্ক ::: বর্ষীয়ান রাজনীতিবিদ সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এবং কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের একাধিকবারের সাবেক সহ সভাপতি জমির উদ্দিন প্রধান আর নেই। বৃহস্পতিবার (৮জুলাই) ভোর ৪ টায় কানাইঘাটের নিজ চাউরার বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্না লিল্লাহি ,,,,,রাজিউন।
ওইদিন বাদ জোহর নিজ চাউরা দক্ষিণ কান্দেবপুর জামে মসজিদ মাঠে মরহুমের জানাযা  অনুষ্ঠিত হয়। জানাযায় দলীয় নেতাকর্মীসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বর্ষীয়ান রাজনীতিবিদ জমির উদ্দিন প্রধানের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক কার্যনির্বাহী সদস্য, কানাইঘাটের ৯ নং রাজাগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি, আসন্ন ইউপি নির্বাচনের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আলী আকবর চৌধুরী কোহিনূর। এক শোকবার্তায় তিনি বলেন- জমির উদ্দিন প্রধানের ইন্তেকালে জাতি এক প্রবীণ ও আত্মনিবেদিত রাজনীতিবিদ এবং বঙ্গবন্ধুর আদর্শের সৈনিককে হারালো। যার শূন্যতা পূরণ হওয়ার নয়। শোকবার্তায় মোঃ আলী আকবর চৌধুরী কোহিনূর মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
সংবাদটি শেয়ার করুন