• ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ১১ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

গোয়াইনঘাটে প্রতিপক্ষের হামলায় শিশুসহ আহত ২

Daily Jugabheri
প্রকাশিত জুলাই ৩১, ২০২১
গোয়াইনঘাটে প্রতিপক্ষের হামলায় শিশুসহ আহত ২

নিজস্ব সংবাদদাতা, গোয়াইনঘাট :::

সিলেটের গোয়াইনঘাট উপজেলায় প্রতিপক্ষের হামলায় এক কন্যা শিশুসহ দুইজন গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে। শুক্রবার সকালে নন্দীরগাঁও ইউনিয়নের মানাউরা গ্রাম ও তোয়াকুল ইউনিয়নের জাঙ্গাইল (বীরকুলি) গ্রামের দুই পক্ষের সংঘর্ষে তারা আহত হন।

স্থানীয় একাধিক বিশ্বস্ত সূত্রে জানা যায়, শুক্রবার (৩০ জুলাই) নন্দীরগাঁও ইউনিয়নের সীমান্তবর্তী মানাউরা গ্রামের মৃত রুসন আলীর ছেলে আলী হোসেন গোসল করতে তার নিজস্ব পুকুরে যান। পুকুরে পৌঁছার পর দেখতে পান তার পার্শ্ববর্তী তোয়াকুল ইউনিয়নের জাঙ্গাইল (বীরকুলি) গ্রামের মৃত সয়ফুল মিয়ার ছেলে বশির আহমদ, আব্দুল্লাহ,সত্তার ও মুতিন পুকুর সংলগ্ন জমিতে চাষ দিচ্ছেন। এছাড়া জমির আইলও কাটছেন। এসময় আলী হোসেনকে দেখে তার পুকুরের পাড় কাটা শুরু করেন তারা।

এতে আলী হোসেন বাধা দিলে বশির আহমদ, আব্দুল্লাহ,সত্তার ও মুতিন নিষেধ না মেনে আলী হোসেনের উপর অতর্কিত হামলা চালান। একপর্যায়ে আলী হোসেনের মাথায় কোদালের কোপ দেন তারা। এসৃয় আলী হোসেনের ৭ বছর বয়সী কন্যা শিশু পিতার কাছে এগিয়ে এলে তাকেও ব্যাপক মারধর করা হয়। মারধরে পিতা ও কন্যা শিশু মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে যান।

এ ব্যাপারে সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মো. শফিকুল ইসলাম খান বলেন, মানাউরা গ্রামের আলী হোসেন ও তার কন্যা শিশুকে আহত অবস্থায় তার নিকট আত্মীয়রা সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রে নিয়ে আসেন। আমি তাদেরকে আগে চিকিৎসা নেয়া জন্য বলেছি। চিকিৎসা শেষে তাদের অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন