• ১১ই জুন, ২০২৩ খ্রিস্টাব্দ , ২৮শে জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ , ২২শে জিলকদ, ১৪৪৪ হিজরি

শ্রীমঙ্গলে তিন ভাই মিলে এক নারীকে কুপিয়ে হত্যা

Daily Jugabheri
প্রকাশিত আগস্ট ৫, ২০২১
শ্রীমঙ্গলে তিন ভাই মিলে এক নারীকে কুপিয়ে হত্যা

নিজস্ব সংবাদদাতা, মৌলভীবাজার
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে তিন ভাই মিলে এক নারীকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বুধবার উপজেলার কালিঘাট ইউনিয়নের ভাড়াউড়া চা বাগানে এ ঘটনা ঘটে। নিহত নারী ওই বাগানের বিজয় হাজরার স্ত্রী রুপবতী হাজরা (৫০) বলে জানা গেছে।
নিহতের ছেলে সাধন হাজরা জানান, বাড়ির পাশে গরুর কিছু গোবর ফেলা নিয়ে কিছুদিন আগে প্রতিবেশী মৃত হিরালাল বাহাদুরের ছেলে লাল বাহাদুর, ধন বাহাদুর ও আশু বাহাদু এই তিন ভাই গোবর সরানোর নিয়ে ঝগড়া হয়। আমরা গোবর সরিয়ে ফেলার জন্য ধানকাটা পর্যন্ত সময় নেই। সাধন অভিযোগ করেন, এর জের ধরে বুধবার বিকেলে লাল বাহাদুর মদ্যপ অবস্থায় আমাদের বাড়িতে এসে অশ্লীল ভাষায় গালিগালাজ করে। এক পর্যায়ে তিন ভাই ধারালো দা’ দিয়ে প্রথমে আমার মাথায় আঘাত করে। এই সময় আমার মা ও স্ত্রী ছুটে আসলে তারা আমার মা ও স্ত্রীর মাথা ও শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে। সাথে সাথেই আমার মা রুপবতী হাজরা মাটিতে লুটিয়ে পড়েন। লোকজন ছুটে এলে তিন ভাই পালিয়ে যায়।
আহত রুপবতী হাজরাকে প্রথমে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে অবস্থার অবনতি হলে তাকে মৌলভীবাজার সদর হাসপাতাল এবং শেষে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে রাত সাড়ে দশটার দিকে তিনি মারা যান।
অপরদিকে বুধবার দিবাগত রাতে হত্যাকা-ে জড়িত সন্দেভাজনরা শ্রীমঙ্গল থানায় এসে নিহত পরিবারের সদস্যদের বিরুদ্ধে উল্টো মামলা করার চেষ্টা করতে থানায় আসে বলে পুলিশের একটি সূত্র জানায়।
শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুছ ছালেক বলেন, এ ঘটনায় থানায় হত্যা মামলা রুজু হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে৷ বুধবার মধ্যরাতে উপজেলার সীমান্তবর্তী এলাকা থেকে লাল বাহাদুর নামে এক ভাইকে আটক করেছে পুলিশ। পুলিশ বলেছে, সীমান্ত পাড়ি দিয়ে ভারতে পালিয়ে যাবার চেষ্টা করার সময় তাকে আটক করা হয়।

সংবাদটি শেয়ার করুন