• ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ১১ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

ইভ্যালির রাসেল-শামিমাকে আরও ৭ দিনের রিমান্ডে চায় পুলিশ

Daily Jugabheri
প্রকাশিত সেপ্টেম্বর ২১, ২০২১
ইভ্যালির রাসেল-শামিমাকে আরও ৭ দিনের রিমান্ডে চায় পুলিশ

যুগভেরী ডেস্ক ::: ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেল এবং চেয়ারম্যান (তার স্ত্রী) শামীমা নাসরিনকে জিজ্ঞাসাবাদের জন্য আরও সাতদিনের রিমান্ড চেয়েছে পুলিশ।

ধানমণ্ডি থানায় দায়ের হওয়া একটি মামলায় মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) এ রিমান্ডের আবেদন করেন তদন্ত কর্মকর্তা। রিমান্ড আবেদনের বিষয়ে বিকালে শুনানি হতে পারে বলে জানা গেছে।

ধানমণ্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী মিয়া বলেন, গ্রাহকের সঙ্গে প্রতারণা ও অর্থ আত্মসাতের অভিযোগে আমাদের থানায় একটি মামলা হয়েছে। তদন্তের প্রয়োজনে আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করা হয়েছে আদালতে।

গত শনিবার রাতে রাসেল ও শামীমা নাসরিনের বিরুদ্ধে প্রতারণা, অর্থ আত্মসাৎ ও ভয়ভীতি প্রদর্শনের অভিযোগে ধানমণ্ডি থানায় মামলাটি করেন এক ব্যবসায়ী।

মামলায় রাসেল দম্পতি ছাড়াও অজ্ঞাত কয়েকজনকে আসামি করা হয়। পণ্য সরবরাহকারী একটি প্রতিষ্ঠানের মালিক কামরুল ইসলাম বাদী হয়ে মামলাটি করেন।

মামলার এজাহারে বাদী উল্লেখ করেন, ইভ্যালির ধানমণ্ডি কার্যালয়ে তিনি ৩৫ লাখ টাকা মূল্যের পণ্য সরবরাহ করেছেন। কিন্তু ইভ্যালি তার পাওনা টাকা পরিশোধ করেনি।

এদিকে গুলশান থানার মামলায় তিন দিনের রিমান্ড শেষে মঙ্গলবার ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়েছে রাসেল দম্পতিকে।

সংবাদটি শেয়ার করুন