• ৪ঠা ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ , ১৯শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ , ২০শে জমাদিউল আউয়াল, ১৪৪৫ হিজরি

চেয়ারম্যান প্রার্থী মোঃ সুমন মিয়া’র মতবিনিময় সভা অনুষ্ঠিত

Daily Jugabheri
প্রকাশিত অক্টোবর ২৮, ২০২১
চেয়ারম্যান প্রার্থী মোঃ সুমন মিয়া’র মতবিনিময় সভা অনুষ্ঠিত

যুগভেরী ডেস্ক ::: সিলেটের দক্ষিন সুরমা থানার ৫নং সিলাম ইউনিয়নে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ সুমন মিয়ার আয়োজনে বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সতন্ত্র প্রার্থী মোঃ সুমন মিয়া আগামী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নিজের প্রার্থীতা ঘোষণা করলে উপস্থিত সকলেই তার প্রতি সমর্থন জানান।

বুধবার রাত ৯টায় তার নিজ এলাকা রুস্তুমপুরে এ সভা অনুষ্টিত হয়।শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করা হয়। উক্ত সভায় রুস্তুমপুর গ্রামের মুরব্বী তোতা মিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন তছবীর উল্লা,আনফর আলী,ফলিক চৌধুরী,আছাব উল্লাহ,শাহীন আহমদ,আইন উল্লাহ,ফয়ছল আহমদ,আবুল মিয়া,লায়েক আহমদ,জয়নু মিয়া,সুনাফর আলী,আব্দুল আছব্বির,মজমিল আলী,সুন্দর আলী,মখন মিয়া,আব্দুল হক,আব্দুল কাদির প্রমুখ।

এছাড়াও মতবিনিময় সভায় উপস্থিত হয়েছেন বিভিন্ন এলাকার ওয়ার্ড থেকে মুরুব্বিয়ান ও যুব সমাজের নেতৃবৃন্দ। তাছাড়া উপস্থিত এলাকার গণ্যমান্য লোকজনসহ সর্বস্তরের লোকজনকে নিয়ে এ সভার আয়োজন করা হয়। এতে এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গসহ হাজারো নেতাকর্মী সমর্থক উপস্থিত ছিলেন। সবশেষে ইউনিয়নবাসী সকলের দোয়া ও সহযোগিতা চেয়েছেন সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ সুমন মিয়া ।

সংবাদটি শেয়ার করুন