• ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

দোয়ারায় আ’লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থীর এক কর্মীর মোটরসাইকেলে আগুন

Daily Jugabheri
প্রকাশিত নভেম্বর ৬, ২০২১
দোয়ারায় আ’লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থীর এক কর্মীর মোটরসাইকেলে আগুন

দোয়ারাবাজার  প্রতিনিধিঃ 

দোয়ারাবাজার উপজেলার ৬নং দোহালিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ’লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী আনোয়ার মিয়া আনু’র এক কর্মীর মোটরসাইকেল আগুন দিয়ে জ্বালিয়ে দেয়া হয়েছে। শুক্রবার দিবাগত রাতে নিয়ামতপুর গ্রামে এ ঘটনা ঘটে। শনিবার সকালে ঘটনাস্থল থেকে ক্ষতিগ্রস্ত মোটরসাইকেলটি উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানাযায়, শুক্রবার দিবাগত রাতে চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আনোয়ার মিয়া আনু তাঁর কর্মী সমর্থকদের নিয়ে গ্রাম বৈঠক করতে গেলে রাস্তায় রাখা মোটরসাইকেলে একদল লোক আগুন ধরিয়ে দেয়। পরে লোকজন আসতে থাকলে প্রতিপক্ষ বিদ্রোহী প্রার্থী মোটরসাইকেল প্রতীকের বেজ পড়া বেশ কয়েকজন লোক দৌড়ে পালিয়ে যায়।

তবে এ ঘটনার সাথে তাঁর কর্মী সমর্থক কেউ জড়িত নয় বলে জানিয়েছেন স্বতন্ত্র প্রার্থী নুর মিয়া। তিনি বলেন, বর্তমান চেয়ারম্যান এর লোকজনই উদ্দেশ্যপ্রণোদিত হয়ে নিজেদের জরাজীর্ণ পুরনো একটি মোটরসাইকেল জ্বালিয়েছে। ২০১৬ সালের নির্বাচনের সময় প্রতিপক্ষ চেয়ারম্যান প্রার্থীকে ফাঁসাতে নিজেরাই সিএনজিতে আগুন দিয়ে জ্বালিয়ে দিয়েছিল। সেই ঘটনাও ইউনিয়নবাসী জানে।

আ’লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আনোয়ার মিয়া আনু বলেন, প্রতিপক্ষ বিদ্রোহী প্রার্থী নুর মিয়ার কর্মী সমর্থকরা আমার এক কর্মীর মোটরসাইকেল আগুন দিয়ে জ্বালিয়ে দেয়। এ ব্যাপারে প্রশাসনকে অবহিত করেছি। প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নেওয়ার জন্য অনুরোধ করা হয়েছে।

এব্যাপারে জানতে চাইলে দোয়ারাবাজার থানার ওসি দেবদুলাল ধর বলেন, বর্তমান চেয়ারম্যান এর এক কর্মীর মোটরসাইকেল রাতের আঁধারে কে বা কারা আগুন দিয়ে জ্বালিয়ে দিয়েছে। ঘটনাস্থল থেকে পুড়ানো মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। তবে এ নিয়ে এখনও কেউ অভিযোগ দেননি। অভিযোগ পেলে তদন্ত পুর্বক আইনানুগ ব্যবস্থা নেয়াহবে।

সংবাদটি শেয়ার করুন