• ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ১০ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সিলেট জেলার শ্রেষ্ঠ সার্কেল এএসপি রফিক

Daily Jugabheri
প্রকাশিত নভেম্বর ৯, ২০২১
সিলেট জেলার শ্রেষ্ঠ সার্কেল এএসপি রফিক

যুগভেরী ডেস্ক ::: সিলেট জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত হয়েছেন সিলেটের ওসমানীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম। অক্টোবর (২০২১ইং) মাসে ওসমানীনগর ও বিশ্বনাথের আইন শৃংখলার বিভিন কর্মকান্ডে গুরুত্বপূর্ন অবদান রাখায় তাকে সিলেট জেলার শ্রেষ্ট সার্কেল অফিসার হিসেবে সম্মাননাও দেওয়া হয়।

রোববার (০৮ নভেম্বর) বিকেলে সিলেট জেলা পুলিশ লাইন্স মিলনায়তনে অনুষ্ঠিত মাসিক ক্যলাণ সভায় সিলেটের ওসমানীনগর সার্কেলের অতিরিক্ত পুরিশ সুপার মো. রফিকুল ইসলামকে সম্মাননাও দেওয়া হয়।

সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম তাকে তার কাজের স্বীকৃতি স্বরূপ সিলেট জেলার শ্রেষ্ট সার্কেল অফিসার’র সম্মাননা তুলে দেন।

সিলেট জেলা পুলিশ সূত্রে জানাগেছে, বিশ্বনাথ ও ওসমানীনগর থানা এলাকায় ডাকাত গ্রেপ্তার, মাদকের বড় বড় চালানসহ মাদক কারবারীদের গ্রেপ্তার, স্কুলছাত্র সুমেল হত্যা মামলার প্রধান আসামি সাইফুল আলমকে ঢাকায় গ্রেপ্তারসহ আরও নানা কৃতিত্বের জন্য তাকে সিলেট জেলার শ্রেষ্ট সার্কেল অফিসার নির্বাচিত করা হয় এবং সম্মাননাও দেওয়া হয়।

পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম’র সভাপতিত্বে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় সিলেটের অতিরিক্তি পুলিশ সুপার (প্রশাসন) মাহফুজ আবজাল, অতিরিক্তি পুলিশ সুপার আমিনুল ইসলাম ও রাশেদ চৌধরীসহ সিলেট জেলার বিভিন্ন থানার পুলিশ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এ প্রসঙ্গে কথা হলে সিলেটের ওসমানীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম বলেন, পুরস্কার পাওয়া বড় কথা নয়, বড় কথা হচ্ছে জনগণকে আমি কি ধরনের সেবা দিতে পেরেছি। ওসনানীনগর সার্কেলের সকল প্রকার আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশকে সহযোগীতার জন্য তিনি বিশ্বনাথ ও ওসমানীনগরবাসীর কাছে সহযোগীতাও কামনা করেছেন।

সংবাদটি শেয়ার করুন