• ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ১২ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

অস্ত্রসহ ৮ ডাকাত গ্রেফতার

Daily Jugabheri
প্রকাশিত নভেম্বর ১৮, ২০২১
অস্ত্রসহ ৮ ডাকাত গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ
হবিগঞ্জের চুনারুঘাটে দেশীয় অস্ত্রসহ ৮ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত ভোর রাতে শায়েস্তাগঞ্জ থানার নোয়াগাও এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে নগদ টাকা, দেশীয় অস্ত্রসহ ডাকাতির কাজে ব্যবহৃত সরঞ্জামাদি উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছেন- হবিগঞ্জ সদর উপজেলার মোঃ মন্টু মিয়া ওরফে সজল (২২), উজ্জল মিয়া ওরফে তোফাজ্জুল মিয়া (১৯), মোঃ জাহাঙ্গীর আলম নয়ন (২০), জাহিদ মিয়া (২২), মোশাহিদ মিয়া (২১), লিটন মিয়া (২১), শায়েস্তাগঞ্জ উপজেলার মারুফ মিয়া (১৬) ও মৌলভী বাজার জেলার সালা উদ্দিন মিয়া (২৫)।
চুনারুঘাট থানার (ওসি) মোহাম্মদ আলী আশরাফ জানান, গ্রেফতারকৃত ডাকাতরা হবিগঞ্জ জেলা ও মৌলভীবাজার জেলার বিভিন্ন গ্রামের বাসিন্দা। তারা দীর্ঘদিন যাবত সংঘবদ্ধভাবে জেলার বিভিন্ন স্থানে ডাকাতির পরিকল্পনা করে আসছিল। এছাড়াও তারা দিনের বেলায় টিউবওয়েলের কাজ ও রাতের বেলায় ভয়ংকর ভাবে ডাকাতির চেষ্ঠায় থাকতো।
গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে নগদ টাকা, মোবাইল ফোন, চুরি, রামদাসহ বিভিন্ন দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দিয়ে বুধবার বিকেলে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন