• ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই জিলহজ, ১৪৪৫ হিজরি

বিশ্বনাথে যুবকের ক্ষত-বিক্ষত মরদেহ উদ্ধার

Daily Jugabheri
প্রকাশিত নভেম্বর ১৮, ২০২১
বিশ্বনাথে যুবকের ক্ষত-বিক্ষত মরদেহ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, বিশ্বনাথ
বিশ্বনাথ উপজেলা থেকে এনামুল হক (৩২) নামে এক যুবকের ক্ষত-বিক্ষত মরদেহ করা হয়েছে। বুধবার (১৭ নভেম্বর) ভোরে বাড়ির সামনে তার রক্তাক্ত ক্ষত-বিক্ষত মরদেহ উদ্ধার করে পুলিশ।
নিহত এনামুল হক উপজেলার দশঘর ইউনিয়নের বাউসী গ্রামের মো. ইসাক আলীর ছেলে। বুধবার ভোরে বাড়ির সামনে এনামুল হকের মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা।
নিহতের পরিবারের লোকজনের বরাত দিয়ে পুলিশ জানায়, মঙ্গলবার (১৬ নভেম্বর) সন্ধ্যায় বাড়ি থেকে বেরিয়ে যান এনামুল হক। পরদিন বাড়ির সামনেই তার মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেওয়া হয়। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।
এনামুলের ভাই নাজমুল হক বলেন, এনামুল পেশায় গাড়িচালক ছিলেন। বর্তমানে বেকার অবস্থায় বাড়িতে ছিলেন। মঙ্গলবার সন্ধ্যায় তিনি বাড়ি থেকে বেরিয়ে যান। বুধবার সকালে বাড়ির সামনের রাস্তায় তার মরদেহ পড়ে থাকতে দেখা যায়।
সিলেটের বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী আতাউর রহমান বলেন, এনামুল হক একজন মাদকসেবী। তিনি নিজেও মাদক ব্যবসার সঙ্গে জড়িত। মঙ্গলবার (১৬ নভেম্বর) সন্ধ্যায় বাড়ি থেকে বেরিয়ে আসে। সকালে তার মরদেহ বাড়ির সামনে পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে।
তিনি বলেন, মাদক ব্যবসা বা সেবন নিয়ে দ্বন্দ্বে সঙ্গীরা তাকে খুন করতে পারে। তবে, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন