• ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সাংবাদিক তোফায়েল আহমদ এর উপর হামলা : যুগভেরী সম্পাদক ও জেলা প্রেসক্লাবের নিন্দা

Daily Jugabheri
প্রকাশিত নভেম্বর ২২, ২০২১
সাংবাদিক তোফায়েল আহমদ এর উপর হামলা : যুগভেরী সম্পাদক ও জেলা প্রেসক্লাবের নিন্দা

স্টাফ রিপোর্টার :
দৈনিক যুগভেরী পত্রিকার স্টাফ রিপোর্টার ও সিলেট জেলা প্রেসক্লাবের সদস্য তোফায়েল আহমদ এর উপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। গত ২০শে নভেম্বর ২০২১ইং রাত ১১টার দিকে হামলা করা হয়। নিজ অফিস থেকে বাড়ি ফেরার পথে দক্ষিণ সুরমা উপজেলার সিলাম ইউনিয়ননের ভাঙ্গী গ্রামের মাঝের রাস্তায় অন্ধকারে তার উপর হামলা চালায় কতিপয় যুবক। হামলায় সাংবাদিক তোফায়েল আহমদ গুরুতর আহত হন। পরে পথচারীরা তাকে সিএনজি যোগে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল হাসপাতালে কলেজে প্রেরণ করেন।
ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার জানান, উনার বাম হাতের কবজি, ডান হাতের গাড়ে, মুখের থুথলিতে মারাত্মক জখম আছে। দাঁত ভেঙ্গে গেছে। জখমকৃত জায়গায় সেলাই দেওয়া হয়েছে। মাথার ডান কানের উপরে জখম আছে। নাকে মারাত্মক আঘাতের চিহ্ন পাওয়া গেছে, নাকে অপারেশন করতে হবে। তার এখনও জ্ঞান ফিরে নাই। তাকে সিসিইউ চিকিৎসার দেওয়া হচ্ছে। তিনি সুস্থ হতে সময় লাগবে।
সাংবাদিক তোফায়েল আহমদ এর পিতা জানান, কিছুদিন পূর্বে আমার ছেলে সিলেট-৩ (দক্ষিণ সুরমা-ফেঞ্চুগঞ্জ-বালাগঞ্জ) নির্বাচনকালীন অপকর্মের সংবাদ প্রকাশ করেছিলো। এরই জেরে পূর্ব পরিকল্পিতভাবে আমার ছেলেকে প্রাণে হত্যা করার জন্য মারপিট করে সন্ত্রাসীরা। পথচারী ও অন্যান্যরা না থাকলে আমার ছেলেকে প্রাণে মেরে ফেলত ওরা। আমি এর সুষ্ঠু তদন্ত সাপেক্ষে হামলাকারীদের শাস্তির দাবি জানাই। আপনারা আমার ছেলের জন্য দোয়া করবেন।
যুগভেরী সম্পাদকের নিন্দা :
তোফায়েল আহমদ এর ওপর সন্ত্রাসীদের হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান যুগভেরী সম্পাদক। তিনি তোফায়েল আহমদ চিকিৎসার খোঁজখবর নেন ও তার পরিবারের পাশের থাকার প্রতিশ্রুতি দেন। তিনি হামলাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন। অবাধ, নিরপেক্ষ সংবাদর প্রকাশের জন্য সকল মহলের সহযোগিতা কামনা করেন।
প্রেসক্লাবের নিন্দা :
তোফায়েল আহমদ এর ওপর সন্ত্রাসীদের হামলার ঘটনায় তীব্র নিন্দা ও হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে সিলেট জেলা প্রেসক্লাব। প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক এক যৌথ বিবৃতিতে এই নিন্দা জানান। বিবৃতিতে তারা বলেন, সাংবাদিক তোফায়েল আহমদ এর গত গত ২০শে নভেম্বর অফিস থেকে বাড়ী ফেরার পথে রাতের অন্ধকারে যেভাবে নগ্ন হামলা করা হয়েছে, তা অত্যান্ত দুঃখজনক। হামলাকারীদের গ্রেফতার ও তদন্ত সাপেক্ষে আশ্রয় ও প্রশ্রয়দাতাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান প্রেসক্লাব নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন