• ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ১১ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

অধ্যাপক জাকির হোসেনের জন্মদিনে দোয়া মাহফিল অনুষ্ঠিত

Daily Jugabheri
প্রকাশিত নভেম্বর ২৮, ২০২১
অধ্যাপক জাকির হোসেনের জন্মদিনে দোয়া মাহফিল অনুষ্ঠিত

সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন এর ২৭ নভেম্বর জন্মদিন ছিলো। জন্মদিনে তাঁর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। শনিবার (২৭ নভেম্বর) বাদ আছর স্থানীয় একটি অফিসে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
দোয়া মাহফিল পরিচালনা করেন হাফিজ শরীফ উদ্দিন। দোয়া মাহফিলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তাঁর পরিবার সহ সকল শহীদের রুহের মাগফেরাত কামনা করা হয়। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং অধ্যাপক মোঃ জাকির হোসেন এর দীর্ঘায়ু ও সুস্থতা কামনা সহ দেশ ও জাতি এবং বিশ্বের শান্তি কামনা করা হয়।
দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক অমিতাভ চক্রবর্ত্তী রনি, শাহ্ খুররম ডিগ্রি কলেজের প্রভাষক রনদ্বীপ চৌধুরী লিংকন, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ সামন্ত ধর, সিরাজুল ইসলাম মিরাজুল, ইব্রাহিম আলম শাওন, মামুন আহমদ, মোঃ ফাহিম আহমদ, সাইফুল ইসলাম খান, নিতিশ রঞ্জন দাস অপু, নসু ভৌমিক, অসীম চন্দ্র পাল, জাহাঙ্গীর খান অনিক, তৌহিদুল ইসলাম বাবুল ফজলে রাব্বি রাশেদ, তাহমিদ হাসান শুভ, মোঃ আল-আমিন, মাহিম রহমান, সাকিব ইবনে মালিক সানি, রায়হান আহমদ, লব চন্দ্র দাস, রাতুল চৌধুরী জয়, মোঃ নূরে আলম, মোঃ সালমান হোসেন রায়হান ইসলাম, তাহমিদুর রহমান সোহাগ প্রমুখ। প্রেসবিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন