• ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ১২ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

ট্রাফিক পক্ষে মোড়ে মোড়ে পুলিশের তল্লাশি

Daily Jugabheri
প্রকাশিত ডিসেম্বর ৩, ২০২১
ট্রাফিক পক্ষে মোড়ে মোড়ে পুলিশের তল্লাশি

যুগভেরী রিপোর্ট
ট্রাফিক পক্ষ উপলক্ষ্যে নগরের বিভিন্ন মোড়ে চেক পোস্ট বসিয়ে তল্লাশি চালাচ্ছে সিলেট মহানগর ট্রাফিক পুলিশ। যানবাহন ও চালকের কাগজপত্র পরীক্ষা করা হচ্ছে।
বুধবার (১ ডিসেম্বর) থেকে শুরু হওয়া আগামী বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) পর্যন্ত চলবে ট্রাফিক পক্ষের অভিযান। মহানগরবাসীকে ট্রাফিক আইন মানতে উৎসাহিত করার পাশাপাশি সড়কে শৃঙ্খলা ফেরানো এবং সড়ক পরিবহন আইন ২০১৮ বাস্তবায়নের লক্ষ্যে এই ট্রাফিক পক্ষ শুরু হয়।
ট্রাফিক পক্ষের অংশ হিসেবে বৃহস্পতিবার (২ ডিসেম্বর) সিলেট নগরীর মোড়ে মোড়ে ট্রাফিক আইন মেনে চলতে গাড়ি ও মোটরসাইকেল চালকদের উৎসাহিত করতে দেখা গেছে। এসময় কেউ আইন না মানায় মামলা দিতেও দেখা যায়। ট্রাফিক পক্ষের অংশ হিসেবে বুধবার (১ ডিসেম্বর) প্রচারণা করা হয়।
সিলেট মহানগর ট্রাফিক পুলিশের উপ পুলিশ কমিশনার জ্যোতির্ময় সরকার পিপিএম বলেন, সড়কে শৃঙ্খলা ফেরাতে সিলেট মহানগরীতে ১৫দিন ব্যাপী চলবে ট্রাফিক পক্ষ। কেউ আইন না মেনে চলাচল করলে তার বিরুদ্ধে নেয়া হবে কঠোর ব্যবস্থা। এসময় তিনি জনসাধারণকে ট্রাফিক আইন মানতে ও সড়কে শৃঙ্খলা ফেরাতে পুলিশকে সহযোগীতা করার অনুরোধ করেন। ট্রাফিক পক্ষ চলাকালীন মহানগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টে সচেতনতামূলক কার্যক্রম ও সড়ক পরিবহন আইন ২০১৮ বাস্তবায়নে চেকপোস্ট পরিচালনা করা হবে।

সংবাদটি শেয়ার করুন