• ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই জিলহজ, ১৪৪৫ হিজরি

হাফিজ জাকারিয়ার মৃত্যুতে জকিগঞ্জে ক্ষোভে ফুঁসছেন সাধারণ মানুষ

Daily Jugabheri
প্রকাশিত ডিসেম্বর ২০, ২০২১
হাফিজ জাকারিয়ার মৃত্যুতে জকিগঞ্জে ক্ষোভে ফুঁসছেন সাধারণ মানুষ

যুগভেরী ডেস্ক ::: সিলেটের কানাইঘাটে বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে হাফিজ জাকারিয়া নামের একজন নিহত হয়েছেন। তিনি হিফয বিভাগ শেষ করে সিলেটের একটি মাদ্রাসায় লেখাপড়া করছিলেন। সড়ক দুর্ঘটনায় তার এমন মর্মান্তিক মৃত্যুতে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। এ দুর্ঘটনার বিরুদ্ধে ক্ষোভে ফুঁসছেন সাধারণ মানুষ।

জানা গেছে, কাল শনিবার রাত ৭টার দিকে সিলেট থেকে ছেড়ে আসা জকিগঞ্জগামী একটি বাস কানাইঘাটের সড়কের বাজার এলাকার জুলাই ব্রিজের কাছে বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে জকিগঞ্জ পৌর এলাকার হাইদ্রাবন্দ গ্রামের আব্দুল কাইয়ুম লুকু মিয়ার ছেলে হাফিজ জাকারিয়া আহমদ (১৭) মারাত্মক আহত হন। স্থানীয়রা দ্রুত তাকে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে নেয়ার পথে মারা যান তিনি।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে দিঘীরপার পূর্ব ইউপির চেয়ারম্যান আলী হোসেন কাজল জানান, দুর্ঘটনার পর মারাত্মক আহতবস্থায় জাকারিয়াকে সিলেটে পাঠানো হয়। পরে তার মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

এদিকে, হাফিজ জাকারিয়ার মৃত্যুতে জকিগঞ্জজুড়ে বইছে শোকের ছায়া। তরুণ জাকারিয়ার মৃত্যুর ঘটনায় সামাজিক যোগাযোগমাধ্যমে শোকে, ক্ষোভে ফুঁসে উঠছেন সাধারণ মানুষ। সড়ক দুর্ঘটনায় জড়িত চালকের গ্রেফতার ও দ্রুত শাস্তি নিশ্চিতের দাবি জানিয়েছেন তার সহপাঠীরা।

প্রসঙ্গত, হাফিজ জাকারিয়া আহমদ সিলেটের তরুণ চিত্রসাংবাদিক, বর্তমানে সৌদিআরব প্রবাসী এহিয়া আহমদের ছোট ভাই।

সংবাদটি শেয়ার করুন