• ২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ১৮ই জিলহজ, ১৪৪৫ হিজরি

‘আলোকিত কোরআন ২০২২’-এ চ্যাম্পিয়ন উসামা

Daily Jugabheri
প্রকাশিত এপ্রিল ২৯, ২০২২
‘আলোকিত কোরআন ২০২২’-এ চ্যাম্পিয়ন উসামা
রমজানের বিদায়লগ্নে সিলেটের জন্য সুনাম বয়ে আনলো মারকাযুত তাহফিজ ইন্টারন্যাশনাল মাদরাসা
ডেস্ক নিউজ
কুরআন নাজিলের মাস রমজানের বিদায়লগ্নে সিলেটবাসীর জন্য সুখবর বয়ে আনলো মারকাজুত তাহফিয ইন্টারন্যাশনাল মাদরাসা।
পবিত্র রমজান উপলক্ষে বেসরকারি টেলিভিশন আরটিভি আয়োজিত ‘আলোকিত কোরআন ২০২২’-এ চ্যাম্পিয়ন হয়েছেন সিলেটের হাফেজ আজহারুল ইসলাম উসামা।
দেশসেরা উসামা সিলেট নগরীর মেজরটিলায় অবস্থিত মারকাজুত তাহফিজ ইন্টারন্যাশনাল মাদরাসা সিলেট শাখার ছাত্র।
সারাদেশ থেকে অংশগ্রহণকারী হাজারো প্রতিযোগীকে পেছনে ফেলে উসামা দেশসেরা হয়েছে। সম্প্রতি সে মৎস ও প্রানি সম্পদ মন্ত্রী আলহাজ্ব মুরশেদ আলম এমপি, আরটিভির চেয়ারম্যান শ ম রেজাউল করিম এবং বাংলাদেশে নিযুক্ত তুরস্ক রাষ্ট্রদূত মুস্তাফা অসমান তুরান এর হাত থেকে তিনি পুরস্কার হিসেবে ৩ লাখ টাকার চেক গ্রহণ করেছে।
এছাড়াও উসামা এর আগে দেশের সর্ববৃহৎ হিফজুল কুরআন প্রতিযোগিতা হুফফাজুল কুরআন ফাউন্ডেশনের জাতীয় প্রতিযোগিতায় কেন্দ্রীয়ভাবে ২য় স্থান অর্জন করে।
তার এই কৃতিত্বের ব্যাপারে মারকাজুত তাহফিয ইন্টারন্যাশনাল মাদ্রাসার প্রিন্সিপাল আবু সালেহ মওদুদ আহমেদ বলেন, মাদ্রাসা থেকে এবছর এনটিভির পিএইচপি কুরআনের আলো ২০২২’এ হাফিজ লুকমান আহমদ এবং চ্যানেল ২৪-এ হাফেজ নাহিয়ান আহমেদ তাকি অংশ গ্রহণ করে সাফল্য অর্জন করে। এছাড়াও স্থানীয়ভাবে বিভিন্ন প্রতিযোগিতায় আমাদের ছাত্ররা কৃতিত্বের স্বাক্ষর রেখে চলেছে। এর জন্য আমরা শিক্ষক, অভিভাবক, ছাত্র এবং হিতাকাঙ্ক্ষীদের প্রতি শুকরিয়া জ্ঞাপন করছি।
সংবাদটি শেয়ার করুন