• ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

জাতীয় শোক দিবস : নির্বাচন কর্মকর্তার কার্যালয় সিলেট অঞ্চলের আলোচনা সভা

Daily Jugabheri
প্রকাশিত আগস্ট ১৫, ২০২২
জাতীয় শোক দিবস : নির্বাচন কর্মকর্তার কার্যালয় সিলেট অঞ্চলের আলোচনা সভা

জাতীয় শোক দিবসে আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার কার্যালয় সিলেট অঞ্চলের আলোচনা সভা ও দোয়া মাহফিল এবং পথশিশুদের খাবার বিতরণ
সিলেট অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ফয়সল কাদের বলেন, “জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালী জাতির অবিস্মরণীয় নেতা, স্বাধীনতার মহান স্থপতি; তাঁর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না। কিন্তু ঘাতকেরা স্বাধীনতার মহানায়কের বুকে গুলি চালাতেও দ্বিধাবোধ করেনি। ঘাতকেরা ১৯৭৫ সালের ১৫ই আগষ্টের কাল রাতে জাতির জনককে স্ব-পরিবারে হত্যা করে। ফলে বাংলাদেশের অগ্রগতির ধারা মন্থর হয়ে যায়। কিন্তু জাতির জনকের সুযোগ্যা কন্যা বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ দূর্বার গতিতে সামনের দিকে এগিয়ে যাচ্ছে এবং আশা করছি তাঁর সুদক্ষ পরিচালনায় বাংলাদেশ একদিন জাতির জনকের স্বপ্নের সোনার বাংলায় পরিনত হবে।”
তিনি সোমবার হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল এবং পথশিশুদের মধ্যে খাবার বিতরণ কালে সভাপতির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সিনিয়র জেলা নির্বাচনী কর্মকর্তা মোহাম্মদ শুকুর মাহমুদ মিঞার পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাচনী কর্মকর্তা মোহাম্মদ এমদাদুল হক।
আলোচনা শেষে জাতির জনকের রুহের মাগফেরাত কামনা করে এবং তার পরিবারের সদস্যদের দীর্ঘায়ু কামনাসহ দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া পরিচালনা করেন মাওলানা আব্দুল হামিদ। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মো. মিনহাজুর রহমান, আলী হোসেন, সিরাজ উদ্দিন, সারওয়ার হোসেন, রুহুল আমিন প্রমুখ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন