• ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি

কদমতলীর রেলওয়ের লিংক সড়কে ছিনতাইকারীদের হাতে এনজিও কর্মী খুন

Daily Jugabheri
প্রকাশিত আগস্ট ২৫, ২০২২
কদমতলীর রেলওয়ের লিংক সড়কে ছিনতাইকারীদের হাতে এনজিও কর্মী খুন

যুগভেরী ডেস্ক :::  দক্ষিণ সুরমায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে আনোয়ার হোসেন (৪৫) নামে সীমান্তিকের এক কর্মকর্তা খুন হয়েছেন। বৃহস্পতিবার (২৪ আগস্ট) রাত ৯টার দিকে সিলেট হুমায়ন রশিদ চত্বর থেকে রেলওয়ে স্টেশনেরলিংক সড়কে এ ঘটনা ঘটে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে এসএমপির দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল হাসান তালুকদার বলেন, নিহত আনোয়ার হোসেন ট্রেনের টিকিট কেটে ফাঁড়ি পথেক রিকশায় হুমায়ন রশিদ চত্বর ফিরছিলেন। পথিমধ্যে রেললাইনের পাশের সড়কে তার গতিরোধ করে ছিনতাইকারীরা ছুরিকাঘাত করে। তাকে উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আনোয়ার হোসেন ভোলা জেলার শ্যামপুর গ্রামের লতিফ শিকদারের পুত্র।

তিনি বলেন, হুমায়ন রশিদ চত্বর থেকে রেল লাইনের পাশ ঘেসে রেলস্টেশনে পর্যন্ত ওই সড়কটি রাতে অন্ধকার থাকে। ফলে ছিনতাইকারীরা সুযোগ বুঝে ছিনতাই করে। তবে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।

 

সীমান্তিকের চেয়ারম্যান শামীম আহমদ বলেন, নিহত আনোয়ার হোসেন সীমান্তিকের ব্রাক্ষণবাড়িয়া অফিসের ক্যাসিয়ার ছিলেন। অফিসের কাজে সিলেট প্রধান কার্যালয়ে আসেন। রাতে ট্রেনের টিকিট কেটে রিকশায় ফেরার পথে ছিনতাইকারীরা ছুরিকাঘাত করে টাকা ও মূল্যবান জিনিসপত্র হাতিয়ে নিয়ে ফেলে রেখে যায়। পরে হাসপাতালে নেওয়া হলে তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। চিকিৎসকরা জানিয়েছেন, অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

সংবাদটি শেয়ার করুন